শিরোনাম:

সানিয়া মির্জার প্রিয় ক্রিকেটার কে? স্বামী নাকি অন্য কেউ!

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০১৭, ০৫:০৯
অ-অ+
সানিয়া মির্জার প্রিয় ক্রিকেটার কে? স্বামী নাকি অন্য কেউ!

ঢাকা: সানিয়া মির্জা টেনিসের সুপারস্টার। আর তার স্বামী সোয়েব মালিক পাকিস্তানের তারকা ক্রিকেটার। তাই সঙ্গত কারণেই তিনি তার স্বামী সোয়েব মালিককেই বেশি পছন্দ করেন। কিন্তু তারপরে প্রিয় তালিকায় কাকে রাখতে চান এমন উত্তর অনেকের কাছে অজানা। কিন্তু এবার তাও জানিয়ে দিলেন টেনিস তারকা।

বিপিএলে স্বামী শোয়েব মালিকের খেলা দেখতে সম্প্রতি বাংলাদেশ এসে ঘুরে গেছেন সানিয়া। কিন্তু তার প্রিয় ক্রিকেটার কে? এ প্রশ্নটি তাকে বারবার করা হলেও তিনি শুরু তার স্বামীর নামই বলে গেছেন।

স্বামী শোয়েব মালিক তো তার প্রিয় ক্রিকেটার হবেনই। কিন্তু তারপর কাকে সবচেয়ে পছন্দ করেন সানিয়া? বিরাট কোহলি কিংবা মহেন্দ্র সিং ধোনি নাকি এই তালিকায় অন্য কেউ আছেন। সানিয়া নিজেই জানালেন তার প্রিয় ক্রিকেটার ক্রিকেট ঈশ্বর শচীন টেন্ডুলকার।

সোশ্যাল সাইট টুইটারে নিয়মিত পাওয়া যায় সানিয়াকে। সেখানে '#sananswers' হ্যাশট্যাগে ভক্তদের নানা প্রশ্নের জবাব দেন ৩১ বছরের এই টেনিস তারকা। এবার একজন প্রশ্ন করেছিলেন, স্বামী শোয়েব মালিক ছাড়া তার সবচেয়ে ফেভারিট ক্রিকেট খেলোয়াড় কে? জবাবে সানিয়া বলে দিলেন শচীন টেন্ডুলকারের নাম।

এ ছাড়া তাকে প্রশ্ন করা হয়েছিল ফেভারিট টেনিস তারকাকে নিয়ে। সানিয়া কিন্তু কোনও নারী কিংবদন্তির নাম বলেননি। বলেছেন সুইজারল্যান্ডের কিংবদন্তি টেনিস তারকা রজার ফেদেরারের নাম।

ব্রেকিংনিউজ/এমএস

সম্পর্কিত বিষয়ঃ   বিপিএল