শিরোনাম:

বিয়ে করে ফেললেন বিরাট-আনুশকা

বিনোদন ডেস্ক
প্রকাশিত : সোমবার, ১১ ডিসেম্বর ২০১৭, ০৮:০৩
অ-অ+
বিয়ে করে ফেললেন বিরাট-আনুশকা

সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়েটা করেই ফেললেন ভারতের তারকা জুটি বিরাট কোহলি ও আনুশকা শর্মা। এরই মধ্য গণমাধ্যমে ধারাবাহিকভাবে তাদের বিয়ের খবর প্রকাশ হতে থাকলেও বিয়েটা তারা গত ৯ ডিসেম্বরই সেড়ে ফেলেছেন বলে ভারতের অন্যতম বিনোদন বিষয়ক সংবাদমাধ্যম ফিল্মফেয়ার জানিয়েছে। আর তাদের বিয়ে হয়েছে ইতালির মিলান শহরে। 

সোমবার রাত সাড়ে ৮টার দিকে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা আনুষ্ঠানিকভাবে বিয়ের ঘোষণা দেবেন বলে জানা গেছে। 

এদিকে গত কদিন ধরেই ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হচ্ছিল ৯ থেকে ১২ ডিসেম্বরের মধ্যে বিরাট-আনুশকার বিয়ে হবে। এমনকি সোমবার সকাল পর্যন্তও মিডিয়ার খবরে বলা হচ্ছিল- ইতালির ৮২০ বছরের পুরনো ঘাসে মোড়া গ্রাম তুষ্কানির এক ঐতিয্যবাহী দুর্গ ভাড়া নেয়া হয়েছে বিরাট-আনুশকার তরফে। সেখানে ইতোমধ্যে বিয়ের মঞ্চ সাজানোর কাজ শুরু হয়েছে। এই বিয়ে ঘিরে প্রথম থেকেই গোপনীয়তা বজায় রাখা হচ্ছে।

তবে কি তাই হলো! গণমাধ্যমের সব খবরের আড়ালে থেকে গোপনেই বিয়েটা করে ফেললেন এই তারকা জুটি!

একটি শ্যাম্পুর বিজ্ঞাপনকে কেন্দ্র করে এই জুটির পরিচয়। সেটাও ২০১৩ সালে। এরপরই গুঞ্জন ওঠে বিরাট কোহলি ও আনুশকা শর্মা একে অপরের প্রেমে মজেছেন। প্রায় ৪ বছর চুটিয়ে প্রেম করার পর অবশেষে গাঁটছড়া বাঁধলেন তারা।

ব্রেকিংনিউজ/এমআর

সম্পর্কিত বিষয়ঃ   ভারত