Ads-Top-1
Ads-Top-2

ঈদের হাওয়া লেগেছে প্রযুক্তি বাজারেও

স্টাফ করেসপন্ডেন্ট
১২ জুন ২০১৮, মঙ্গলবার
প্রকাশিত: 05:35:00

দিন গড়াচ্ছে, আসছে ঈদ, ভীড় বাড়ছে রাজধানীর বিপনী বিতান ও শপিং মলে। জামা জুতার পাশাপাশি মোবাইল ফোনের শো-রুম এবং পিসি বাজারেও বাড়ছে ক্রেতাদের ভিড়।   

নিত্য নতুন ডিজাইনের পাশাপাশি নানা রকম অফারের টানে ঘুরে ফিরে দেখে পছন্দের মোবাইল বেছে নিচ্ছেন ক্রেতারা। ১১ শতাংশ দাম বাড়ার আগেই প্রয়োজনী পিসি বগল দাবা করতে নগরবাসীদের অনেকেই ভিড় করেছেন রাজধানীর বিসিএস কম্পিউটার সিটিতে। 

বাজার ঘুরে দেখা গেছে, কম্পিউটারের বিভিন্ন যন্ত্রাংশ প্রসেসর, মাদারবোর্ড, র‍্যাম, স্পিকার, কিবোর্ড, মাউস, ইউপিএস’র কাটতি বেড়েছে। তবে এসব পণ্যের দামে এখনও বাজেটের প্রভাব পড়েনি। আগের মতই রয়েছে। তবে এসএসডি দাম কমেছে। 

ঈদ উপলক্ষে ক্রেতাদের মুগ্ধ করতে সব রকম চেষ্টা করছেন মোবাইল বিক্রেতারা। নিত্য নতুন মডেল ও ফিচার নিয়ে সেলফোন কোম্পানিগুলোর শো-রুম সাজানো হয়েছে বর্ণিল সাজে। ক্রেতা আকৃষ্ট করতে দেয়া হচ্ছে আকর্ষণীয় সব অফার। ঈদে জামা কাপড়ের সাথে মিল রেখে অনেকেই কিনছেন মোবাইল ফোন। কেউ আবার প্রিয়জনের জন্য উপহার কিনতে ভিড় করছেন মোবাইলের শো-রুম ও দোকানে। 

নগরীর মেতালেব প্লাজা, বসুন্ধরা সিটি, স্টার্ন প্লাজা, কনকর্ড টাওয়ার ও যমুনা ফিউচার পার্ক ও পল্টনের মোবাইল মার্কেটে গিয়ে ক্রেতাদের অনেকেই শুধু নিজের জন্যই নয়, ঈদের উপহার হিসেবেও মোবাইলকে বেছে নিচ্ছেন। নতুন মোবাইলের পাশাপাশি পুরনো মোবাইলকে সাজাতে বিভিন্ন অ্যাক্সেসরিজও কিনছেন অনেকেই। 

বিক্রেতারা জানালেন, আশানুরূপ বিক্রি হচ্ছে বলে জানালেন ব্যবসায়ীরা। চাঁদ রাত পর্যন্ত বিক্রি আরও বাড়বে বলে আশাবাদী ব্যবসায়ীরা।

ব্রেকিংনিউজ/ইহক/এইচএ

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
সর্বশেষ খবর
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2