শিরোনাম:

এই ঈদে স্মার্ট ফোনে যে অফার পাচ্ছে গ্রাহকরা

প্রযুক্তি ডেস্ক
১৪ জুন ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 2:33
এই ঈদে স্মার্ট ফোনে যে অফার পাচ্ছে গ্রাহকরা

ঈদ উপলক্ষে স্মার্টফোন কোম্পানিগুলো ক্রেতাদের চাহিদানুসারে দিচ্ছে নানা ছাড় ও অফার। জেনে নেয়া যাক, কোন কোন স্মার্টফোন কোম্পানি কত মূল্য ছাড় ও অফার দিচ্ছে।
স্যামসাং

‘দ্য গ্র্যান্ড ইনভাইট’ অফার দিচ্ছে স্যামসাং। এতে স্মার্টফোন কিনলে পাওয়া যাবে বিভিন্ন মানের গিফট ও হাজার টাকা পর্যন্ত ছাড়, স্যামসাং ওয়্যারলেস কনভার্টিবল চার্জার উপহার এবং বিনা মূল্যে ইন্টারনেট ব্যবহারের সুযোগ।

হুয়াওয়ে

ঈদ উপলক্ষে ‘সেলফি উইথ সাকিব’ ক্যাম্পেইন চালু করেছে হুয়াওয়ে। এর আওতায় নির্দিষ্ট মডেলের হুয়াওয়ে স্মার্টফোন কিনলে মোট থাকছে অফারের ঝুলি। থাকছে গিফট আর ক্যাশ ছাড়।

রাজধানীর বসুন্ধরা সিটি ও যমুনা ফিউচার পার্কের হুয়াওয়ে এক্সপেরিয়েন্স স্টোরের পাশাপাশি ৬৪টি জেলার রিটেইল আউটলেট ও ব্র্যান্ড শপগুলো থেকে হ্যান্ডসেট কিনে এ অফার পাওয়া যাবে।

লাভা

যে কোন লাভা স্মার্টফোন কিনলেই পাওয়া যাবে ছাড়। পাশাপাশি রয়েছে ভিন্ন ধরনের অফার।

শাওমি

‘ঈদ সেলামি’ অফার নিয়ে হাজির হয়েছে শাওমির পরিবেশক সোলার ইলেক্ট্রো বাংলাদেশ। অফারে শাওমি স্মার্টফোন কিনলে মডেল অনুযায়ী নিশ্চিত উপহার হিসেবে পাওয়া যাবে মগ, এমআই ব্র্যান্ড ২ অথবা ভিআরের যে কোনটি। থাকছে ক্যাশ অফার।

মোবাইল অপারেটর

মোবাইল অপারেটরদের মধ্যে রবি দিচ্ছে সব থেকে ছাড়। সঙ্গে থাকছে গিফট আর ইন্টারনেট প্যাকেজ অফার। গ্রামীণ ফোন সর্বনিম্ন পাঁচ টাকা থেকে ইন্টারনেট অফার চালু করেছে ঈদকে সামনে রেখে। বাংলালিংক দিচ্ছে বিভিন্ন হ্যান্ড সেটে অফার আর ইন্টারনেট অফার। সঙ্গে থাকছে বিভিন্ন ধরনের গিফট।

ব্রেকিংনিউজ/ এমজি

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2