Ads-Top-1
Ads-Top-2

ক্যামেরার অ্যাঙ্গেলের দোষ দিলেন বুবলী

বিনোদন ডেস্ক
১৪ জুন ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 08:48:00

শাকিব খান ও বুবলী অভিনীত বহুল আলোচিত ছবি ‘সুপার হিরো’। মুক্তির আগেই বিভিন্ন কারণে আলোচনায় উঠে এসেছে তাদের এ ছবি। সম্প্রতি ছবিটির ‘তোমাকে আপন করে পাবো’ শিরোনামের একটি গান ইউটিউবে মুক্তি পেয়েছে মঙ্গলবার। 

এদিকে, গানের একটি দৃশ্যের জন্য অনেকে বুবলীর সমালোচনা করেছেন। তাদের ভাষ্য, গানের একটি দৃশ্যে বুবলীকে ‘বেমানান’ লেগেছে। অনেকেই বলছেন, ‘মুটিয়ে গেছেন বুবলী’! কেউ কেউ তো এটাও বলছেন বুবলী নাকি মা হতে যাচ্ছেন!

এমন সমালোচনায় আক্ষেপের সুরে অভিনেত্রী বুবলী বলেন, 'শুটিংয়ের সময় যারা ছিলেন তাদের কারণে এখন অনেকেই এ বিষয়ে কথা বলার সুযোগ পাচ্ছেন। এখানে মূল সমস্যা ছিল ক্যামেরা নিয়ন্ত্রণ। ক্যামেরার অ্যাঙ্গেলটা এমন ছিল তারা বুঝে উঠতে পারেন নাই? অথচ সামনাসামনি পোশাকে আমাকে এমন বুঝা যায়নি। ক্যামেরাতে আমাকে কেমন লাগবে এটা তো তারা বুঝবে। পরে এডিট করা যেত।'



বুবলী আরও বলেন, ‘সুপার হিরো’ ছবির গানগুলো অন্য পোশাকে যখন সবাই আমাকে দেখবে, তখন বুঝতে পারবে আমার ফিটনেস কেমন! আর পুরো ছবিটা দেখলে সবাই বুঝতে পারবেন আমি কেমন কাজ করেছি।

উল্লেখ্য, ‘সুপার হিরো’ ছবিটি প্রযোজনা করেছে তাপসী ফারুক, পরিচালনা করেছেন আশিকুর রহমান। এই ছবিতে শাকিব-বুবলী ছাড়াও অভিনয় করেছেন তারিক আনাম খান, টাইগার রবি প্রমুখ।

ব্রেকিংনিউজ/অমৃ

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
সর্বাধিক পঠিত
Ads-Sidebar-3
সর্বশেষ খবর
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2