Ads-Top-1
Ads-Top-2

খালেদার মুক্তির দাবিতে ঈদগাহে কালো ব্যাজ

স্টাফ করেসপন্ডেন্ট, রাজশাহী
১৪ জুন ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 03:23:00

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্তির দাবিতে এবং কারাগারে আটক রাখার প্রতিবাদে দলের নেতাকর্মীদের কালো ব্যাজ পরে ঈদগাহে যাবার আহবান জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু। 

বৃহস্পতিবার (১৪ জুন) দুপুরে বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদানের আগে মিনু নেতাকর্মীদের প্রতি এ আহবান জানান।

এসময় মিনু বলেন, ‘রাজনৈতিক প্রতিহিংসার শিকার সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। এই সরকার জোর করে বিএনপি চেয়ারপারসনকে কারাগারে আটকে রেখেছে। তিনি গুরুতর অসুস্থ হওয়া সত্ত্বেও তাকে জামিন দেয়া হচ্ছে না। এটা চরম অমানবিক আচরণ। এই সরকারের পতন হওয়া জরুরি।’ সরকারের পতন না হওয়া পর্যন্ত বিএনপি কোনো নির্বাচনে অংশও নিবে না বলে হুঁশিয়ারি দেন। 

রাজশাহী কোর্ট শহীদ মিনারে অনুষ্ঠিত সমাবেশে আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সভাপতি ও সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন, যুবদল সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটনসহ মহানগর নেতৃবৃন্দ। এরপর নেতৃবৃন্দ জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান করে। 

এদিকে একই দাবিতে জেলা বিএনপি’র উদ্যোগেও পথসভা ও জেলা প্রশাসকের নিকট স্মরকলিপি প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন তপু, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা মামুন, বিএনপি নেতা সামিমুল ইসলাম মুন, রায়হানুল আলম রায়হান, জেলা যুবদল সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত প্রমুখ।    

ব্রেকিংনিউজ/এসডি/এসএএফ

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
সর্বাধিক পঠিত
Ads-Sidebar-3
সর্বশেষ খবর
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2