Ads-Top-1
Ads-Top-2

কারামুক্ত নব্য জেএমবির সেই নাবিলা

জেলা প্রতিনিধি
১৪ জুন ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 05:11:00 আপডেট: 11:28:00

কারাগার থেকে মুক্তি পেয়েছেন নব্য জেএমবির ‘নারী শাখার প্রধান’ হুমায়ারা ওরফে নাবিলা।

গতকাল বুধবার (১৩ জুন) বিকেল সাড়ে ৫টায় কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে বের হন তিনি। এসময় তার বাবা এমএ জাকির কারাফটকে উপস্থিত ছিলেন।

গত মঙ্গলবার ঢাকার মহানগর দায়রা জজ আদালত থেকে জামিন পান নাবিলা। এর আগে গত ৮ এপ্রিল নাবিলাকে কাশিমপুর কারাগারে নেয়া হয়।

কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার সুপার মোহাম্মদ শাজাহান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, জামিনাদেশ হাতে পাওয়ায় নাবিলাকে মুক্তি দেয়া হয়েছে। 

গত বছরের ১৫ অগাস্ট ধানমন্ডির ৩২ নম্বরে বোমা হামলা চালিয়ে মন্ত্রী-এমপিসহ শতাধিক মানুষকে হত্যার পরিকল্পনা নস্যাৎ করার কথা জানিয়েছিল পুলিশ। নাবিলা ও তার স্বামী তানভীর ইয়াসিন করিম ওই ঘটনায় অর্থের জোগান দিয়েছিলেন বলে অভিযোগ পুলিশের।

জঙ্গিবাদে জড়িত থাকার অভিযোগে গত বছরের নভেম্বরে করিমকে গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তির ভিত্তিতে গত ৫ এপ্রিল সিদ্ধেশ্বরী এলাকা থেকে নাবিলাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের উপকমিশনার মহিবুল ইসলাম খান সে সময় বলেছিলেন, হোমায়ারা ওরফে নাবিলা নব্য জেএমবির নারী শাখার প্রধান। তাকে তার সংগঠনে ‘ব্যাট ওমেন’ বলে ডাকা হয়।

ব্রেকিংনিউজ/এমআর

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
সর্বশেষ খবর
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2