Ads-Top-1
Ads-Top-2

বিশ্বের সব চোখ মিললো এসে মস্কোয়

স্পোর্টস ডেস্ক
১৪ জুন ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 10:30:00

পুতিনের দেশে বিশ্বকাপ বলে কথা। আয়োজনে কমতি থাকলে কি চলে! তাইতো অতীতের যেকোনও বিশ্বকাপের চেয়ে আরও বেশি আড়ম্বরপূর্ণভাবে পর্দা উঠলো রাশিয়া বিশ্বকাপ ২০১৮ এর। 

রাশিয়ার রাষ্ট্রপতি ভ্লাদিমির পুতিন আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করলেন এবারের বিশ্বকাপ, ‘আমাদের দেশে বিশ্বকাপ আয়োজন করতে পেরে আমরা আসলেই আনন্দিত। এখানে সবাই ফুটবল ভালোবাসে। রাশিয়া একটি উন্মুক্ত, বন্ধুবৎসল দেশ। যার যে ঐতিহ্যই থাকুক, ফুটবল সবাইকে এক দলে নিয়ে আসে। এত চমৎকার ও রোমাঞ্চকর খেলার প্রতি আবেগই আমাদের একত্রিত করে। আমি সব দলের সাফল্য কামনা করছি। সমর্থকেরা যেন স্মরণীয় কিছু মুহূর্ত পান, সে আশা করছি। রাশিয়ায় স্বাগতম সবাইকে।’

এরপরই সবাইকে ফুটবলের সেরা মঞ্চে স্বাগতম জানিয়েছেন ফিফা সভাপতি জিয়ানি ইনফান্তিনো। ইনফান্তিনোর মুখে রাশান ও আরবি শোনাটাই ছিল এবারের উদ্বোধনী অনুষ্ঠানের সেরা চমক!

মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে ধরা পড়লো রাশিয়ার ইতিহাস-ঐতিহ্য, নাচ-গান, বাদ্য-বাজনা। স্পেনের সাবেক অধিনায়ক ও বিশ্বকাপ জয়ী গোলরক্ষক ইকের কাসিয়াস ও রাশিয়ার সুপার মডেল নাতালিয়া ভোদিয়ানোভা বিশ্বকাপ ট্রফি উন্মোচন করলেন। 

শিশুদের সঙ্গে মাঠে এলেন ব্রাজিলের বিশ্বকাপ জয়ী সাবেক স্ট্রাইকার রোনালদো। গাইলেন ব্রিটিশ সংগীতশিল্পী রবি উইলিয়ামস ও রাশিয়ার আইদা গারিফুলিনা। পারফরমারদের মনোহর ডিসপ্লেও ছিল মনোমুগ্ধকর।













ব্রেকিংনিউজ/এমআর

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
সর্বশেষ খবর
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2