শিরোনাম:

প্রস্তুত পাঁচ, প্রচারণা নেই কারো!

বিনোদন ডেস্ক
১০ আগস্ট ২০১৮, শুক্রবার
প্রকাশিত: 9:54
প্রস্তুত পাঁচ, প্রচারণা নেই কারো!

সামনে ঈদুল আজহা। এরই মধ্যে ঈদে ছবি মুক্তির ঢেউ ছড়িয়েছে সিনেমাপাড়া খ্যাত ঢাকার কাকরাইল থেকে দেশের বিভিন্ন প্রান্তের প্রেক্ষাগৃহগুলোতে। ঈদের ছবি ঘিরে প্রেক্ষাগৃহের মালিক, কর্মচারী, কর্মকর্তা, বুকিং এজেন্টদের আনাগোনা বেড়েছে কাকরাইলের সিনেমা প্রযোজনা প্রতিষ্ঠানের অফিসগুলোতে। 

সপ্তাহ দুয়েক আগেও শোনা গিয়েছিল আগামী ঈদে সাতটি ছবি মুক্তি পাবে। এ তালিকায় ছিল—ক্যাপ্টেন খান, বেপরোয়া, মনে রেখ, জান্নাত, আমার প্রেম আমার প্রিয়া, নোলক ও মাতাল। কিন্তু এরই মধ্যে নোলক ঈদের তালিকা থেকে সরে গেছে। মাতাল ঈদে মুক্তি পাবে কি না তা নিয়ে এখনো দ্বিধাদ্বন্দ্বে আছেন ছবির পরিচালক শাহিন সুমন। রইল তবে পাঁচ।

এদিকে, এবারের ঈদে একসঙ্গে দুটি ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে মাহিয়া মাহির। জান্নাত ও মনে রেখ ছবির নায়িকা মাহি। দীর্ঘদিন পর ঈদে মাহির ছবি দুটিতে তার ভক্তদের আলাদা আগ্রহ থাকবে। মাহি নিজেও ছবি দুটি নিয়ে আশাবাদী। জান্নাত ছবিতে মাহির বিপরীতে আছেন সায়মন সাদিক এবং মনে রেখ ছবিতে কলকাতার বনি সেনগুপ্ত।

ঈদের আর বেশি দিন বাকি না থাকলেও ইউটিউবে এখনো ঈদের আমেজ লাগেনি। বেপরোয়া বাদে কোনো ছবির টিজার, ট্রেলার ইউটিউবে এখনো দেখা যাচ্ছে না। খোঁজ নিয়ে জানা গেছে, শিগগিরই ক্যাপ্টেন খান, মনে রেখ ও বেপরোয়া ছবির গান ও ট্রেলার প্রকাশের কথা বলেছে ছবির প্রযোজনা প্রতিষ্ঠানগুলো। 

ব্রেকিংনিউজ/অমৃ

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2