শিরোনাম:

বরগুনায় বিএনপির মিছিলে পুলিশের লাঠিচার্জ

জাহিদুল ইসলাম মেহেদী, বরগুনা প্রতিনিধি
১১ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 7:04
বরগুনায় বিএনপির মিছিলে পুলিশের লাঠিচার্জ

২১ আগষ্ট গ্রেনেড হামলা মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ দলটির নেতাদের বিরুদ্ধে দেয়া রায়ের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সারা দেশের ন্যায় বরগুনায়ও বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) সকাল ১১ টায় দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে পুরাতন লঞ্চঘাট চত্বরে পৌঁছালে পুলিশ তাতে বাধা দেয়। এসময় পুলিশের বাধা উপেক্ষা করে সামনে যেতে চাইলে পুলিশের সাথে তাদের বাকবিতণ্ডা হয়, এক পর্যায়ে পুলিশ লাঠিচার্জ করে তাদের দলীয় কার্যালয়ে অবরুদ্ধ করে রাখে।

পরে কার্যালয়ের ভেতরেই প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। জেলা বিএনপির সহ-সভাপতি এজেডএম সালেহ ফারুকের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুল হালিম, যুগ্ম-সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম মাঈনুদ্দিন, জেলা মহিলাদলের আহ্বায়ক ও যুগ্ম-সাধারণ সম্পাদক রীমা জামান, যুগ্ম-সাধারণ সম্পাদক হাবিবুর রহমান পান্না, তারিকুজ্জামান টিটু, মমিনুল ইসলাম মাসুদ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হুমায়ুন হাসান শাহিন, জাফরুল হাসান জাফর জেলা যুবদলের সভাপতি জাহিদ হোসেন মোল্লা, সদর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আবদুল হক হাওলাদার, ফারুক হোসেন পেয়াদা ও মনিরুল ইসলাম মামুন প্রমুখ।

ব্রেকিংনিউজ/এনএসএন

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2