শিরোনাম:

এবার কি অজয়-কাজলের কন্যা নিশাও আসছেন বলিউডে?

বিনোদন ডেস্ক
১১ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 8:52
এবার কি অজয়-কাজলের কন্যা নিশাও আসছেন বলিউডে?

বলিউড অভিনেতা-অভিনেত্রীদের সন্তানরা যখন একের পর এক বড় পর্দায় নাম লিখাচ্ছেন তখন অজয় দেবগন ও কাজল দম্পতির আদুরে কন্যা নিশা দেবগনইবা বাইরে থাকবেন কেন। 

আগামীকাল ১২ অক্টোবর মুক্তি পাচ্ছে কাজল অভিনীত ‘হেলিক্প্টার ইলা’। 

ঠিক তার আগের দিন বৃহস্পতিবার কাজল তার মেয়ে নিশা দেবগনের সঙ্গে তোলা ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে, যা ভক্তদের নজর কেড়েছে। ছবিটি দেখলে যে কারো মনে হবে, কাজল যেন তার কন্যার যমজ!

‘হেলিকপ্টার ইলা’ ছবিটিতে একক মায়ের ভূমিকায় অভিনয় করেছেন কাজল, যিনি গান গাইতেও ভালোবাসেন। 

শাহরুখ খানের মেয়ে সুহানা খান, সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান ও শ্রীদেবী কাপুরের কন্যা জাহ্নবী কাপুররা যখন বলিউডে আসছেন তখন নিশাকে নিয়ে কি ভাবছেন অজয়-কাজল?

অজয়ের ভাবনাটা আপাতত তোলা থাক। তবে মেয়ে বড় পর্দায় আসবেন কিনা এ ব্যাপারে কাজল বলেছেন, ‘আশা করি, নিশা আমাকে জানাবে। আমি তাকে উৎসাহ দেবো। আমি চাই সে নিজেই বেছে নিক, জীবনে সে কী করতে চায়। আমি যা চাই তা করতে হবে এমন নয়।’

নিশা দেবগনের বয়স এখন ১৫ বছর। তবে তারকাদের সন্তানদের নিয়ে বলিউডে ভক্তদের আগ্রহের শেষ নেই। নিশার ক্ষেত্রেও তাই। ভক্তরা নিশাকে রুপালি পর্দায় দেখতে একরকম উন্মুখ হয়ে আছেন।

উল্লেখ্য, ২০১৫ সালে সর্বশেষ ‘দিলওয়ালে’ ছবিতে শাহরুখ খানের বিপরীতে দেখা গিয়েছিল কাজলকে। তিন বছর পর তার অভিনীত ‘হেলিক্প্টার ইলা’ নিয়েও দর্শক-ভক্তদের আগ্রহের কমতি নেই।

ব্রেকিংনিউজ/এমআর

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2