সংবাদ শিরোনামঃ

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে চবি ছাত্রলীগের আনন্দ মিছিল

মিনহাজ তুহিন, চবি করেসপন্ডেন্ট
১০ জানুয়ারি ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৮:২৪

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে চবি ছাত্রলীগের আনন্দ মিছিল

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আনন্দ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) দুপুর ২ টায় বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্ট থেকে মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু চত্বরে গিয়ে শেষ হয়।

মিছিল পরবর্তী এক সমাবেশে চবি ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এইচ এম ফজলে রাব্বি সুজন বলেন, ‘১৬ ডিসেম্বর আমাদের বিজয় হলেও ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তনের মাধ্যমে এ বিজয় পূর্ণতা লাভ করে । বঙ্গবন্ধুর নিজের জীবনের আত্মত্যাগ থেকে শিক্ষা নিয়ে দেশ গঠনে দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার প্রত্যয়ে আমরা ছাত্রলীগের নেতাকর্মীরা কাজ করে যাবো। আর এটাই হোক আজকের দিনে আমাদের অঙ্গীকার।

তিনি আরও বলেন, ‘নতুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর আদর্শ এবং বিশ্বাসকে ছড়িয়ে দেয়া এবং দেশ পুনর্গঠনে বঙ্গবন্ধুর প্রয়োজনীয়তা কতটুকু ছিলো তা প্রচারের লক্ষ্যে আমরা আজ এই কর্মসূচি পালন করেছি।’

এসময় আরও উপস্থিত ছিলেন চবি ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবু সাইদ, এইচ এম তারেকুল ইসলাম, সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইলিয়াস, জাহাঙ্গির জীবন, সাবেক অর্থ সম্পাদক জাহেদুল আওয়াল, ছাত্রলীগ নেতা খন্দকার রফিকুল ইসলাম, আজাদুর রহমান আজাদ, আনোয়ার হোসাইন, নাসিম মৃধা, আলমগীর কবির, মোহাম্মদ ওসমান, কাওসারসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

পরে নেতাকর্মীরা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দীন চৌধুরীর সঙ্গে সৌজন্য সাক্ষাত ও শুভেচ্ছা বিনিময় করেন।

ব্রেকিংনিউজ/এনএসএন