সংবাদ শিরোনামঃ

চবির ব্যবসায় প্রশাসন অনুষদের নবীন বরণ রবিবার

চবি করেসপন্ডেন্ট
১১ জানুয়ারি ২০১৯, শুক্রবার
প্রকাশিত: ১০:৪১

চবির ব্যবসায় প্রশাসন অনুষদের নবীন বরণ রবিবার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ব্যবসায় প্রশাসন অনুষদের উদ্যোগে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে অনুষদভুক্ত সকল বিভাগে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ভর্তিকৃত নবীণ শিক্ষার্থীদের সমন্বিত নবীন বরণ। এতে অনুষদভুক্ত ৬ টি বিভাগের ৭৭৮ জন নবীণ শিক্ষার্থীকে বরণ করা হবে।

রবিবার (১৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টায় ব্যবসায় প্রশাসন অনুষদ প্রাঙ্গণে এই সমন্বিত নবীন বরণ অনুষ্ঠিত হবে।

ব্যবসায় প্রশাসন অনুষদ সূত্রে জানা যায়, এই নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) সভাপতি প্রফেসর ড. আব্দুল মান্নান। উদ্বোধক হিসেবে থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দীন চৌধুরী। বিশেষ অতিথী হিসেবে থাকবেন উপ-উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার ও  প্রফেসর ড. মনজুরুল মোর্শেদ মাহবুব। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. এ.এফ. এম. আওরঙ্গজেব।

আরও জানা যায়, দুই পর্বের এই অনুষ্ঠানের প্রথম পর্বে থাকবে নবীনদের বরণ করে নেয়া, নবীনদের উদ্দেশ্যে আলোচন সভা। আর দ্বিতীয় পর্বে থাকছে সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে অনুষদের বিভিন্ন বিভাগের সাংস্কৃতিক কর্মীরা ছাড়াও চট্টগ্রামের স্থানীয় ব্যান্ড বিভিন্ন ধরনের পরিবেশনা পরিবেশন করবেন।

নবীন বরণের বিষয়ে জানতে চাইলে ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. এ. এফ. এম. আওরঙ্গজেব ব্রেকিংনিউজকে বলেন, ‘সমাজবিজ্ঞান অনুষদভুক্ত সব বিভাগের শিক্ষার্থীদের একত্রে বিশ্ববিদ্যালয় ও অনুষদ সম্পর্কে সামগ্রিক একটা দিতে আমরা সমন্বিত নবীন বরণ অনুষ্ঠান আয়োজন করতে যাচ্ছি। আশা করি এর দ্বারা অনুষদভুক্ত সকল বিভাগের নবীন শিক্ষার্থীদের মাঝে একটা একটা পারস্পরিক আত্মসম্পর্ক তৈরী হবে। আমি চাই এই বিশাল আনন্দযজ্ঞে যেন সবাই শরীক হয়।’

ব্রেকিংনিউজ/এমটি/জেআই