সংবাদ শিরোনামঃ

গাইবান্ধা-৩: ঐক্যফ্রন্ট প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

মিলন খন্দকার, গাইবান্ধা প্রতিনিধি
১০ জানুয়ারি ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৪:১৭ আপডেট: ০৪:১৯

গাইবান্ধা-৩: ঐক্যফ্রন্ট প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

৩০ ডিসেম্বরের নির্বাচনে অনিয়ম ও কারচুপির অভিযোগ এনে গাইবান্ধা-৩ আসনের ঐক্যফ্রন্ট প্রার্থী ও জেলা বিএনপির সভাপতি ডা. ময়নুল হাসান সাদিক মনোনয়নপত্র প্রত্যাহারের ঘোষণা দিয়েছেন।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) দুপুরে জেলা বিএনপির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে আগামী ২৭ জানুয়ারীর নির্বাচন থেকে সরে দাড়ানোর ঘোষণা দেন তিনি।

সংবাদ সম্মেলনে ডা. সাদিক অভিযোগ করেন, গত ৩০ ডিসেম্বর দেশে এক তামাশার নির্বাচন অনুষ্টিত হয়েছে যে নির্বাচনে রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে নানা অনিয়মের মাধ্যমে ব্যাপক কারচুপি হয়েছে। তাই দলের কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী তিনি তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ার ঘোষণা দেন।

তিনি আরো অভিযোগ করেন, নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকেই শুরু হয়েছে বিএনপি তথা ২০ দলীয় জোট ও ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের বাড়িতে পুলিশের হানা, গ্রেফতার, ভীতি প্রদর্শন ও গায়েবি মামলা দেওয়াসহ বিভিন্নভাবে হয়রানি করা হচ্ছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-৩ (সাদুলাপুর-পলাশবাড়ী) আসনে ঐক্যফ্রন্ট প্রার্থীর মৃত্যুর কারণে ৩০ ডিসেম্বরের নির্বাচন স্থগিত করে আগামী ২৭ জানুয়ারী নির্বাচনের দিন ধার্য করেন নির্বাচন কমিশন। যার আজ ছিল মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। ডা. ময়নুল এই আসনে বিএনপির প্রার্থী ছিলেন।

ব্রেকিংনিউজ/এনএসএন