টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই ইয়াবা কারবারি নিহত

নিজস্ব প্রতিবেদক
১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার
প্রকাশিত: ১০:৪০

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই ইয়াবা কারবারি নিহত

কক্সবাজারের টেকনাফ উপজেলায় ইয়াবা ও অস্ত্রসহ আটক দুই ইয়াবা কারবারি ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। এ সময় পুলিশের ৫ সদস্য আহত হন। শনিবার (১৪ ডিসেম্বর) ভোরে এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা কারবারি উপজেলার নয়াবাজারের মৃত দিল মোহাম্মদের ছেলে নুর হাফিজ (৩২) এবং তার সহযোগী সাব্বির আহমেদের ছেলে মো. সোহেল (২৭)।

এর আগে শুক্রবার (১৩ ডিসেম্বর) ভোরে র‌্যাব অভিযান চালিয়ে তালিকাভুক্ত চারজন মাদক কারবারিকে আট লাখ ইয়াবা, ছয়টি অস্ত্র ও সত্তর রাউন্ড গুলিসহ আটক করে। চারজনের মধ্যে নুর হাফিজ ও মো. সোহেলও ছিল। পরে তাদের পুলিশের কাছে সোপর্দ করা হয়। এরপর শনিবার ভোরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তারা দুইজন নিহত হন। 

পুলিশ জানায়, শনিবার ভোরে টেকনাফ মডেল থানার এসআই মশিউর রহমানের নেতৃত্বে পুলিশ নুর হাফিজ ও সোহেলকে নিয়ে তাদের আস্তানায় অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধারে যায়। এ সময় নুর হাফিজের লোকজন পুলিশের কাছ থেকে তাদের ছিনিয়ে নেওয়ার চেষ্টা ও গুলি করে। এতে ৫ পুলিশ সদস্য আহত হয়। পরে পুলিশও পাল্টা গুলি করলে তারা পালিয়ে যায়। এ সময় নুর হাফিজ ও সোহেল আহত হয়। পরে তাদের টেকনাফ উপজেলা স্বাস্ব্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে তাদেরকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মাদক, অস্ত্র, পুলিশের ওপর হামলা ও সরকারি কাজে বাধা এই অভিযোগে পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ব্রেকিংনিউজ/এম

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি