পাবনায় সড়ক দুর্ঘটনায় জামাই-শ্বশুর নিহত

পাবনা প্রতিনিধি
১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার
প্রকাশিত: ০৬:১৭

পাবনায় সড়ক দুর্ঘটনায় জামাই-শ্বশুর নিহত

পাবনার আটঘরিয়ায় সড়ক দুঘটনায় জামাই-শ্বশুর নিহত হয়েছেন। নিহতদের নাম মাহাতাব উদ্দিন সরদার (৭০) ও তার জামাই আবুল বাশার (৪৫)। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুজন। শনিবার সকাল আটটার দিকে টেবুনিয়া-চাটমোহর সড়কের জালালের ঢাল নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহতরা চাটমোহর উপজেলার মুলগ্রাম ইউনিয়নের খতবাড়ি পশ্চিমপাড়া  গ্রামের মৃত চাঁদ আলী সরদারের ছেলে ও তার জামাই একই গ্রামের গোলাপ হোসেনের ছেলে।

আহত চাটমোহর উপজেলার সুইগ্রামের কুতুব উদ্দিন (৪৫) ও খতবাড়ি গ্রামের  মুছাদ আলী (৪০) কে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত মাহাতাব উদ্দিনের  ভাগ্নে রাশেদুল ইসলাম জানান, শনিবার পাবনা শহরের একটি বেসরকারি হাসপাতালে অসুস্থ রোগীকে দুজন দেখতে যান। এসময় তারা অটোরিকশাযোগে পাবনায় যাচ্ছিলেন। পথিমধ্যে জালালের ঢাল নামক স্থানে বিপরীত দিক থেকে আসা টলির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চারজন আহত হয়। তাদের উদ্ধার করে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাহাতাব উদ্দিনকে মৃত ঘোষণা করেন। 

অন্যদিকে আশংকাজনক হওয়ায় আবুল বাশারকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাবার পথে মারা যান। জামাই শড়ের মৃতুতে এলাকাবাসী ও স্বজনদের  মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম জানান, দুঘটনার পর আমরা আহতদের উদ্ধার  করে পাবনা জেনারেল হাসপাতালে পাঠিয়েছিলাম। পরে জানতে পেরেছি দুজন মারা গেছেন।

ব্রেকিংনিউজ/এসপি

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি