পাবনায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

পাবনা প্রতিনিধি
১৪ জানুয়ারি ২০২০, মঙ্গলবার
প্রকাশিত: ০৩:৩৬

পাবনায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

পাবনায় পৃথক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও ৫ জন। আহতদের উপজেলা ও জেলার সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, পাবনা-সুজানগর সড়কের নলদহ এলাকায় ট্রাকের চাপায় এক এবাদত আলী (৭০) নামের এক ভ্যান চালকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে ভ্যান চালিয়ে তিনি নলদহ বাজারে যাচ্ছিলেন। এ সময় বালুবাহী ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ সময় স্থানীয় বাসিন্দারা ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে যায়। পরে পুলিশ ট্রাক আটক করে থানায় নিয়ে আসে। 

এদিকে পাবনা সদরের লস্করপুর নামক স্থানে ট্রাক ও ব্যাটারি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে হাবিব (৩৩) নামের এক অটোচালক নিহত হয়েছেন। সোমবার বিকেলে এই ঘটনা ঘটে। নিহত হাবিব সদর উপজেলার মালিগাছা মুন্সিপাড়া গ্রামের মৃত দবির উদ্দিনের ছেলে। এ ঘটনায় অটোর ২ যাত্রী গুরুতর আহত হয়। তাদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

অপরদিকে সোমবার সকালে ৫ জন যাত্রী নিয়ে একটি সিএনজি অটোরিকশা ভাঙ্গুড়া থেকে ফরিদপুর যাচ্ছিল। এ সময় ভাঙ্গুড়ার কাশিপুর মোড়ে সিএনজি অটোরিকশাটি পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে উল্টে যায়। সিএনজি যাত্রী সোহেল, সোহাগী রানী দাস ও তার ছেলে খোকন দাস গুরুতর আহত হয়। আহতদের ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে সোহেলের অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসক রাজশাহী মেডিকেলে স্থানান্তর করেন। রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় সে মারা যায়। 

পৃথক সড়ক দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ ও ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) নাজমুল ইসলাম।

ব্রেকিংনিউজ/এমএইচ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি