হার্ডিঞ্জ ব্রিজে ট্রেনের ছাদ থেকে পড়ে নিহত ৩

পাবনা প্রতিনিধি
১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার
প্রকাশিত: ১১:৪১ আপডেট: ০১:৩৬

হার্ডিঞ্জ ব্রিজে ট্রেনের ছাদ থেকে পড়ে নিহত ৩
ফাইল ছবি

পাবনার ঈশ্বরদীতে হার্ডিঞ্জ ব্রিজে চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। শুক্রবার (১৪ ডিসেম্বর) ভোর ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে হার্ডিঞ্জ ব্রিজের ইশ্বরদীর পাকশী অংশে নিহত দুইজনের নাম পরিচয় পাওয়া গেছে। তারা হলেন-বগুড়ার শিবগঞ্জ উপজেলার শোলগাড়িয়া গ্রামের হাফিজার রহমানের ছেলে আব্দুল হাকিম (১৬) ও একই উপজেলার বিহারহাট গ্রামের জালাল উদ্দিনের ছেলে রবিউল ইসলাম (২০)। আর কুষ্টিয়ার ভেড়ামারা অংশে নিহত অপরজনের নাম পরিচয় জানা যায়নি।

পাকশী হার্ডিঞ্জ ব্রিজ পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর শহিদুল ইসলাম বলেন, ‘ঢাকা থেকে খুলনাগামী আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেনটি শুক্রবার ভোরে হার্ডিঞ্জ ব্রিজ অতিক্রম করছিল। এ সময় চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে দুইজন নিহত ও একজন আহত হয়। আহতের নাম শান্ত (১১)। তার বাড়িও শিবগঞ্জে। সকালে খবর পেয়ে পাকশী হার্ডিঞ্জ ব্রিজের নিচ থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়।’ 

অপরদিকে, কুষ্টিয়া পুলিশ কন্ট্রোম রুমে কর্ত্যবরত জাহিদুল ইসলাম বলেন, ‘কুষ্টিয়ার ভেড়ামারা অংশে একজন মারা গেছে। ছাদ থেকে পড়ে আহত হয়েছেন আরও ৪ জন। তাদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।’

এ ঘটনায় পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। পাকশী রেলের বিভাগীয় পরিবহন কর্মকর্তা (ডিটিও) আবদুল্লাহ আল মামুন জানান, এ ঘটনায় তাকে আহবায়ক করে পাঁচ সদস্যের একটি তদন্ত দল গঠন করা হয়েছে। 

ব্রেকিংনিউজ/জেআই