রাবার কারখানায় বিস্ফোরণে নিহত ১

আজিজুল হাকিম, মেডিকেল করেসপন্ডেন্ট
২৬ ডিসেম্বর ২০১৮, বুধবার
প্রকাশিত: ০৪:২৮

রাবার কারখানায় বিস্ফোরণে নিহত ১

রাজধানীর শ্যামপুর আলী বহর এলাকায় একটি রাবারের কারখানার কম্প্রেসার মেশিন বিস্ফোরণে নাসির হোসেন (৩৫) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এই ঘটনায় মোফাজ্জল হোসেন (৩০) ও বাবুল মিয়া (২৮) নামের দুই শ্রমিক গুরুতর আহত হন।

বুধবার (২৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের তিন জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক নাসিরকে সাড়ে ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

তাদের সহকর্মী জহিরুল হক জানান, তারা শ্যামপুর আলীবহর এলাকায় আলম রাবার কারখানার শ্রমিক। সকালে তারা কারখানায় কম্প্রেসার মেশিনে কাজ করছিলেন। এসময় কম্প্রেসার মেশিনটি হঠাৎ বিস্ফোরিত হলে তারা ছিটকে পড়ে যান এবং গুরুতর আহত হন। পরে তাদের হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক নাসিরকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃত নাসিরের লাশ মর্গে রাখা হয়েছে। আহত দুজনকে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। এর মধ্যে মোফাজ্জলের অবস্থা গুরুতর।

কদমতলি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল ঘটনাটি নিশ্চিত করে জানায়, শ্যামপুর আলীবহর এলাকায় রাবার কারখানায় বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

ব্রেকিংনিউজ/এএইচ/জেআই