রাজধানীর সড়কে আরও ৩ লাশ

আজিজুল হাকিম, মেডিকেল করেসপন্ডেন্ট
২৬ ডিসেম্বর ২০১৮, বুধবার
প্রকাশিত: ০৭:২১

রাজধানীর সড়কে আরও ৩ লাশ

রাজধানীর কদমতলীতে ট্রাকচাপায় ২ জনের মৃত্যু ছাড়াও রাজধানীতে পৃথক ৩ দুর্ঘটনায় আরও ৩ জন নিহত হয়েছে। 

বুধবার (২৬ ডিসেম্বর) বিকাল ৫টার দিকে পল্টন মোড়ে বাস চাপায় গুরুতর আহত হয় আবু মোঃ হাসান। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে সন্ধ্যা সাড়ে ৫টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শাহবাগ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জামির হোসেন জানান, ‘পল্টন মোড়ে রাস্তা পারাপারের সময় মালঞ্চ পরিবহনের চাপায় গুরুতর আহত হন তিনি। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

মৃত আবু মোহাম্মদ হাসানের গ্রামের বাড়ি ফরিদপুর নগরকান্দা উপজেলার শান্তপালদিয়া গ্রামে। বর্তমানে মোহাম্মদপুর সলিমুল্লাহ রোডে পরিবার নিয়ে থাকতো।

এদিকে সকাল ৭টায় মিরপুর ১১ নম্বর সেকশনের কালশি এলাকায় রাস্তা পার হওয়ার সময় মাইক্রোবাস চাপায় আহত হয় পোশাক শ্রমিক রিপন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৫টার দিকে তার মৃত্যু হয়।

মৃত রিপনের স্ত্রী  লাকি আক্তার জানান, ‘তাদের বাড়ি সিরাজগঞ্জ সদর উপজেলার আমিনপুর গ্রামে। রিপনের বাবার নাম ফজর আলী শেখ। বর্তমানে মিরপুর ১১নম্বর সেকশন কালশি এলাকায় ভাড়া থাকেন। স্বামী স্ত্রী দুজনই স্ট্যান্ডার্ড গ্রুপের পোশাক কারখানায় চাকরি করতেন।’

লাকি আরও জানান, ‘সকালে কাজে যাওয়ার সময় বাসা থেকে বের হয় রিপন। বাসার সামনে রাস্তা পার হওয়ার সময় মাইক্রোবাসের ধাক্কায় আহত হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।’

সকালে মিরপুর-১ নম্বর সেকশনের চিড়িয়াখানা রোডের বিআইএসএফ লিমিটেড একটি কোম্পানীর কারখানার ভিতরে ট্রাক চাপায় আহত হয় কর্তব্যরত আনসার সদস্য শাহিন। পরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যু নিশ্চিত করে জানায়, মরদেহগুলো ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

ব্রেকিংনিউজ/জেআই

bnbd-ads