‘মেসির’ চেয়ে ‘বস’ এর দাম বেশি!

স্টাফ করেসপন্ডেন্ট
৬ আগস্ট ২০১৯, মঙ্গলবার
প্রকাশিত: ০৫:১৭

‘মেসির’ চেয়ে ‘বস’ এর দাম বেশি!

লিওনেল মেসিকে আলাদা করে পরিচয় করিয়ে দেয়ার কিছু নেই। বিশ্বসেরা এ আর্জেন্টাইন ফুটবলার তার ক্লাব বার্সেলোনা ত্যাগ করেন নি। তবে বাংলাদেশের গণমাধ্যমে মেসির যে দাম ভেসে বেড়াচ্ছে, সেই মেসি আসলে কোন মেসি? আসলে মেসি একটি বিশাল আকারের গরুর নাম। 
রাজধানীর মোহাম্মদপুর বেড়িবাঁধের সাদিক এগ্রো ফার্ম নামের একটি গরুর খামারে পালন করা একটি গরুর নাম দেয়া হয়েছে ফুটবল সুপারস্টার মেসির নামে। ফুটবলার মেসি আর্জেন্টািইন হলেও এই মেসি যুক্তরাষ্ট্র থেকে আনা। লালচে রঙের এ গরুটি বিক্রি হয়েছে ২৮ লাখ টাকায়। 

অন্যদিকে, একই খামারে মেসির চেয়েও বড় একটি গরু রয়েছে যার নাম ‘বস’। ‘বস’কেও আনা হয়েছে যুক্তরাষ্ট্র থেকে। আর ‘বস’ মেসির চেয়েও অনেক বেশি দামে বিক্রি হয়েছে যা কিনা ৩৫ লাখ টাকা।

সাদিক এগ্রো ফার্মের মালিক ইমরাম হোসেন জানান, তার খামারে প্রতি বছরই বেশ কিছু আকর্ষণ রাখা হয়। এবারও যুক্তরাষ্ট্র থেকে তিনি বেশ কয়েকটি গরু নিয়ে এসেছেন। তার ফার্মের সবচেয়ে বড় গরুটির ওজন ১৫০০ কেজি যার নাম দেয়া হয়েছে ‘বস’। অন্যদিকে, তার ফার্মে ১৪০০ কেজি ওজনের আরেকটি গরুর নাম দেয়া হয়েছে ‘মেসি’। দুটি গরুই তিনি যুক্তরাষ্ট্রের টেক্সাস থেকে এনেছেন। 

ব্রেকিংনিউজ/জেআই