শিবালয়ে জাতীয় কাজী নজরুলের মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত

শাহজাহান বিশ্বাস, মানিকগঞ্জ প্রতিনিধি
২৮ আগস্ট ২০১৯, বুধবার
প্রকাশিত: ০৯:৫৪ আপডেট: ০৯:৫৬

শিবালয়ে জাতীয় কাজী নজরুলের মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত

মানিকগঞ্জের শিবালয়ে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৪৩তম মৃত্যুবার্ষিকীতে আলোচন সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

দিবসটি পালন উপলক্ষে বুধবার (২৮ আগস্ট) সন্ধ্যায় আরিচা শিলামনি মার্কেটে ‘শিবালয় নজরুল-প্রমিলা সাহিত্য সংসদ’ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে। দোয়া মাহফিল পরিচালনা করেন নজরুল-প্রমীলা সাহিত্য সংসদের সদস্য রফিকুল ইসলাম।  

এতে সভাপতিত্ব করেন ‘শিবালয় নজরুল-প্রমীলা সাহিত্য সংসদে’র সহ-সভাপতি কে.এম ওবায়দুল ইসলাম। অন্যান্যের মধ্যে ‘শিবালয় নজরুলা-প্রমীলা সাহিত্য সংসদে’র সাধারণ সম্পাদক মোহাম্মদ মোজ্জাম্মেল হক, সাংগঠণিক সম্পাদক মো. শাহজাহান বিশ্বাস, দফতর সম্পাদক প্রফেসর ডা. আব্দুর রাজ্জাক, নির্বাহী সদস্য শামসুল হক, আনোয়ারুল ইসলাম, সঙ্গীত বিষয়ক সম্পাদক আর্পণা রানী দাস, সহ-সম্পাদক এস.এম রাজু হোসেন, ক্রীড়া সম্পাদক জিয়াউল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মঙ্গলবার ( গত ২৭ আগস্ট) ‘শিবালয় নজরুল-প্রমীলা সাহিত্য সংসদ’ ও প্রমীলা-নজরুল সাংস্কৃতিক গোষ্ঠীসহ নজরুলপ্রেমী বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে কবি পত্নী প্রমীলার জন্মস্থান তেওতায়  কবি ও কবি পত্নীর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করা হয়। এরপূর্বে নজরুল-প্রমীলা সাহিত্য সংসদের উদ্যোগে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি তেওতার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নজরুল-প্রমিলা মঞ্চে  গিয়ে শেষ হয়। 

ব্রেকিংনিউজ/জেআই