ঈমানের পথে থাকতে অভিনয় ছাড়লেন ‘দঙ্গলকন্যা’ জায়রা

বিনোদন ডেস্ক
১ জুলাই ২০১৯, সোমবার
প্রকাশিত: ১১:৪৪ আপডেট: ১১:৪৮

ঈমানের পথে থাকতে অভিনয় ছাড়লেন ‘দঙ্গলকন্যা’ জায়রা

ধর্ম, ঈমান ও ধর্মীয় বিশ্বাস থেকে যেন দূরে সরে যেতে না হয় সেজন্য অভিনয় ছাড়ার ঘোষণা দিয়েছেন ‘দঙ্গল’ খ্যাত অভিনেত্রী জায়রা ওয়াসিম। 

‘দঙ্গল’ ছবির মধ্য দিয়ে ক্যারিয়ারের শুরুতেই বাজিমাত করা এই কাশ্মীরি সুন্দরী ‘সিক্রেট সুপারস্টারেও’ নিজের জাত চিনিয়েছেন। প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ‘দ্য স্কাই ইন পিঙ্ক’ নামে একটি ছবিতেও কাজ করেছেণ জায়রা। 

এদিকে জায়রার হঠাৎ অভিনয় ছাড়ার ঘোষণায় জোর আলোচনা শুরু হয়েছে বলিউডে। কেউ কেউ নেতিবাচক সমালোচনা করলেও অনেকেই জায়রার এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন। 


এ প্রসঙ্গে ভারতের জাতীয় পুরস্কারজয়ী এই উঠতি অভিনেত্রী বলেন, ‘ধর্মবিশ্বাস বা ঈমান থেকে সিনেমা কিংবা তারকা-জীবন আমাকে ক্রমশ দূরে ঠেলে দিচ্ছিল। ফিল্মি ক্যারিয়ার আমার বিশ্বাস এবং ধর্মের মাঝখানে এসে দাঁড়িয়েছে। তাই এমন সিদ্ধান্ত নিলাম। সবাই আমার জন্য দোয়া করবেন।’ 

ইনস্টাগ্রামে দেওয়া সাড়ে পাঁচ পাতার এক পোস্টে জায়রা লিখেছেন, তিনি যা করতে চেয়েছিলেন বা হতে চেয়েছিলেন, তার কোনোটাই এগুলো নয়, তার কাছে সাফল্য এবং ব্যর্থতার যা ধারণা, তিনি সবে তা বুঝতে শুরু করেছেন।

‘দঙ্গল’কন্যা আরও লিখেন- ‘আমি বুঝতে পেরেছি আমি বহুদিন ধরেই অন্য একজন হয়ে ওঠার চেষ্টা চালাচ্ছিলাম। এই জগৎ আমাকে অনেক ভালবাসা, সমর্থন, প্রশংসা দিয়েছে, কিন্তু এই জগৎ আর যেটা করেছে তা হল আমাকে ক্রমশ অবমাননার দিকে ঠেলে দিয়েছে, ক্রমশ অসচেতনভাবে আমি আমার ঈমান (বিশ্বাস) থেকে বেরিয়ে এসেছি।’

ব্রেকিংনিউজ/এমআর

bnbd-ads