বানরকে পানি খাওয়ালেন সালমান খান

বিনোদন ডেস্ক
১ জুলাই ২০১৯, সোমবার
প্রকাশিত: ০৩:৩২ আপডেট: ০৩:৩২

বানরকে পানি খাওয়ালেন সালমান খান

বলিউড সুপারস্টার সালমান খান চলচ্চিত্রের বাইরেও নানা সময়ে নানা কারণেই আলোচিত হন। এবার আলোচিত হলেন বানরকে পানি খাইয়ে। আর সেই ভিডিও এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো ভাইরাল। 

অনেক সময়েই বিশেষ বার্তা দিতে বলিউডের ভাইজান নিজের কিছু ভিডিও তার ইনন্টাগ্রামে শেয়ার করেন। তার ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা ২৪ মিলিয়ন। এবার সেই অনুরাগীদের জন্যই একটি বিশেষ ভিডিও পোস্ট করেছেন তিনি। 

ভিডিওতে দেখা গিয়েছে, একটি প্লাস্টিকের বোতলে করে একটি বানরকে পানি খাওয়ানোর চেষ্টা করছেন সালমান খান। আর অন্যদিকে, সেই বানরকে হাজারো সাধলেও পানি খেতে নারাজ সে। অগত্যা, বেগতিক বুঝে সালমান নির্দেশ দিলেন তার জন্য একটি কাপ নিয়ে আসতে। এরপর সেই কাপে পানি ঢেলে বানরকে জল খাওয়ান ৫৩ বছরের ‘দাবাং’ অভিনেতা। সেই বানর শাবককে আবার ‘বজরঙ্গি ভাইজান’ আখ্যাও দিয়েছেন সল্লু মিঞা। আর ভিডিওটির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমাদের বজরঙ্গি ভাইজান প্লাস্টিকের বোতলে পানি খান না।’ 

অনেকেই বলছেন, ভাইজান শুধু রসিকতার জন্য এই ভিডিওটি আপলোড করেননি, বরং এর নেপথ্যে রয়েছে এক সচেতনতামূলক উদ্দেশ্য। প্লাস্টিকের বিরুদ্ধে সচেতনতা বৃদ্ধি করতেই তিনি হয়তো এ ভিডিও শেয়ার করেছেন।  

ব্রেকিংনিউজ/জেআই

bnbd-ads