আমির খান-সালমান খান জুটি বাঁধছেন!

বিনোদন ডেস্ক
১ জুলাই ২০১৯, সোমবার
প্রকাশিত: ০৪:৩৬ আপডেট: ০৪:৩৭

আমির খান-সালমান খান জুটি বাঁধছেন!

নব্বইয়ের দশকে জুটি বেঁধেছিলেন বলিউডের দুই খান তথা দুই মহারথী আমির খান আর সালমান খান। ‘আন্দাজ আপনা আপনা’ ছবিতে দেখা গিয়েছিল তাদের।  ছবিটি  বক্সঅফিসে মুখ থুবড়ে পড়লেও আমির-সালমানের অভিনয় মন কেড়েছিল দর্শকদের। সে ছবির পর দীর্ঘ পঁচিশ বছর কেটে গেলেও তাদেরকে আর এক ফ্রেমে দেখা যায়নি। এবার ফের জুটি বাঁধতে যাচ্ছেন তারা।  

তাদের এ দু’জনের ফের একসঙ্গে জুটি বাঁধার উপলক্ষ সেই ‘আন্দাজ আপনা আপনা’ ছবিই। এ ছবির সিক্যুয়েলেই তাদেরকে দেখা যাবে। তবে এ ছবির মূল চরিত্রে তারা অভিনয় করছেন না। ছবিটির মূল চরিত্রে অভিনয় করছেন হালের দুই ক্রেজ রণবীর সিং ও বরুণ ধাওয়ান। 

সিক্যুয়েলের চিত্রনাট্য লিখবেন, 'আন্দাজ আপনা আপনা' ছবির চিত্রনাট্যকার দিলীপ জোশী। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, ‘সিকুয়েল লেখা সবসময়েই কঠিন। তবে সালমান ও আমিরকে ছাড়া সিনেমাটি বানালে তা অসম্পূর্ণ থেকে যাবে।’

আন্দাজ আপনা আপনা ২-এর প্রযোজক বিনয় সিনহা এবং প্রীতি সিনহা। প্রযোজকদের বক্তব্য, ‘আন্দাজ আপনা আপনার সিকুয়েল হলেও আগের সিনেমার চিত্রনাট্যের সঙ্গে এটির কোনও সম্পর্ক নেই। রিমেক ভাবলে ভুল হবে।’ 

আগের সিনেমায় দুই নায়িকার চরিত্রে ছিলেন রাবিনা ট্যান্ডন এবং কারিশমা কাপুর। নতুন সিনেমায় রণবীর-বরুণের বিপরীতেও থাকবেন বলিউডের নামকরা দুই অভিনেত্রী। তবে কারা এ দুই অভিনেত্রী তা জানানো হয়নি। 

ব্রেকিংনিউজ/জেআই