মল্লিকার পেটের ওপর ডিম ভাজতে চেয়েছিলেন প্রযোজক!

বিনোদন ডেস্ক
৩ জুলাই ২০১৯, বুধবার
প্রকাশিত: ০৯:০৩

মল্লিকার পেটের ওপর ডিম ভাজতে চেয়েছিলেন প্রযোজক!

বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াতকে অনেক দিন ধরেই বলিউডের পর্দায় দেখা যায়না। এবার তার এই অনুপস্থিতির জন্য কারণ বললেন তিনি। 
 
সম্প্রতি, মল্লিকা জনপ্রিয় শো ‘দ্য কপিল শর্মা শো’তে উপস্থিত হয়ে তিনি বলিউড ও ব্যক্তিগত জীবন নিয়ে নানা কথা বলেন তিনি। 
 
মল্লিকা জানান, সম্প্রতি বালাজি অলটের একটি কমেডি শো-তে অভিনয় করতে গিয়ে নাকি আরও ভয়ানক অভিজ্ঞতা হয়েছে। ‘বু সবকি ফাটেগি’ এই শো-য়ে একটি দৃশ্যে নাচের দৃশ্যের শুটিংয়ে প্রযোজক মল্লিকার নাচ দেখে এতটাই উত্তেজিত হয়েছেন যে কোরিগ্রাফারকে নাকি বলেছিলেন যে মল্লিকার পেটের ওপর তিনি ডিম ভাজতে চান!
 
মল্লিকার এমন বর্ণনায় চোখ কপালে উঠে যায় শো’টির প্যানেলিস্ট অর্চনা পূরণ সিংয়ের। তিনি মল্লিকাকে জিজ্ঞাসা করেন,  ‘হে ভগবান! তুমি কি রাজি হয়েছিলে?’​ হেসে দিয়ে মল্লিকা বলেন, ‘না, একেবারেই রাজি হইনি।’
 
অন্য একটি সাক্ষাতকারে মল্লিকা বলেছিলেন বেশ কিছুদিন আগে এক পরিচালক তাকে বলেছিলেন, ‘আমি নাচের দৃশ্যে কিছু পরিবর্তন আনতে চাই। তাই নাচের স্টেপে আপনার কোমরে আমি গরম গরম রুটি সেঁকব!’
 
মল্লিকার দাবি এভাবেই  তিনি একের পর এক ছবি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। তার অভিযোগ, অসম্ভব সব কথা বলে তাকে সরিয়ে দেয়া হয়েছে। তাকে সরিয়ে সেখা তার জায়গায় নাকি কখনো অভিনেতা, পরিচালকদের গার্লফ্রেন্ডকে নিয়ে আসা হয়েছে। না হলে এতদিনে তিনি আরও ২০-৩০টি ছবি করেই ফেলতেন!
 
উল্লেখ্য, ‘মার্ডার’, ‘হিসসস’, ‘ডার্টি পিকচার’, ‘ডাবল ধামাল’ এর মতো জনপ্রিয় ছবিতে অভিনয় করে একসময় আলোচনার কেন্দ্রে উঠে এসেছিলেন মল্লিকা শেরওয়াত। হলিউডে তিনি ‘দ্য মিথ’, ‘টাইম রাইডার্স’, ‘পলিটিক্স অফ লাভ’ ছবিগুলোতে কাজ করেছেন। 
 
ব্রেকিংনিউজ/জেআই
 

bnbd-ads