৯৪ কেজি ওজনের নায়িকা!

বিনোদন ডেস্ক
৭ জুলাই ২০১৯, রবিবার
প্রকাশিত: ০৫:০৯

৯৪ কেজি ওজনের নায়িকা!

বলিউডের গুণী পরিচালক সঞ্জয়লীলা বানশালির ভাগ্নি শারমিন সেগাল। বলিউডের জনপ্রিয় এ পরিচালকের ভাগ্নি হওয়ায় তার চলচ্চিত্রে আগমন সহজ হওয়ার কথা হলেও আসলে শুনতে হতো কটূ কথা। কারণ শারমিনের ওজন ছিল চুরা নব্বই কেজি!

শারমিন সেগাল ‘মালাল’ ছবি অভিনয় করছেন। বলিউড অভিনেতা জাবেদ জাফরির ছেলে সিজানের বিপরীতে তিনি অভিনয় করছেন। চিকিৎসক হতে চাওয়া শারমিন ফিরে গেছেন তার সেই অতিরিক্ত ওজনের দিনগুলোতে। 

শারমিন ক্যামেরার পেছনে কাজ করার মাধ্যমেই বলিউডে যাত্রা শুরু করেন। তার মামা বানশালির সঙ্গে তিনি ‘রাম লীলা’ এবং ‘বাজিরাও মাস্তানি’ ছবিতে সহকারী হিসেবে কাজ করেন। আর ‘বাজিরাও মাস্তানি’ ছবির সেটেই তার অভিনয় করার সুপ্ত ইচ্ছা প্রকাশ হয়ে যায়। নজরে পড়ে যান তার মামার।  

কিন্তু মামা থাকলেই তো আর বলিউডে জায়গা পাওয়া যায়না, দরকার লুকের। তাই তিনি ওজন কমিয়ে ফেলার সিদ্ধান্ত নেন। আবার বিখ্যাত ব্যক্তির ভাগ্নি হয়েও সমস্যায় পড়েন, অনেকেই খোঁচা দিয়ে বলেন যে, মামা আছে বলেই সুযোগ মিলেছে। 

মামার বকুনি থেকেও রেহাই পাননি বলে জানিয়েছেন বলিউডের এ নবাগত নায়িকা। ‘বাজিরাও মাস্তানি’র সেটে কস্টিউম উল্টোপাল্টা করে ফেলেছিলেন। আর ফলেই বকুনি দেন বানশালি।   

ব্রেকিংনিউজ/জেআই