অক্ষয় ভারতীয় নন!

বিনোদন ডেস্ক
৮ জুলাই ২০১৯, সোমবার
প্রকাশিত: ০৪:৫৭

অক্ষয় ভারতীয় নন!

ফের নাগরিকত্ব নিয়ে প্রশ্ন উঠলো বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের। আর এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কটাক্ষের শিকার হচ্ছেন অক্ষয়। 

এর আগে লোকসভা নির্বাচনের আগে অক্ষয় কুমারের নাগরিকত্ব নিয়ে প্রশ্ন উঠেছিল। এবার মুম্বাইয়ের অতিবৃষ্টি নিয়ে নাগরিকত্ব নিয়ে প্রশ্ন উঠলো তার। 

মুম্বাই সিটি করপোরেশন বন্যা নিয়ন্ত্রণের সহায়তা পেতে টুইটার অ্যাকাউন্ট খুলেছে। আর এই টুইট অ্যাকাউন্টটি শেয়ার দিয়ে অক্ষয় লিখেছেন, ‘BMC এখন টুইটারে। এবার আপনারাও টুইট করে পরামর্শ দিতে পারেন। সরাসরি তুলে ধরতে পারেন নিজেদের অভাব-অভিযোগ। বিএমসি-কে ফলো করে নিজের সমস্যায় নিজেই সুর চড়ান।’

আর এই পোস্টের পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে রোষানলের শিকার হন অক্ষয়। অনেকে বেশ অশ্লীল শব্দে অক্ষয়কে আক্রমণ করেছেন। তারা বলছে, কানাডার পাসপোর্টধারী কোনও ব্যক্তিকে ভারত ও ভারতীয়দের নিয়ে বেশি মাথা ঘামানোর প্রয়োজন নেই।

একজন ‘জয় কানাডা’ লিখে অক্ষয়ের একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে অক্ষয়কে কানাডার পতাকার ছবি দেয়া পোশাক পরে। অনেকে আবার মশকরা করে বলেছেন, বাকি সবকিছুতেই ভারতের জয়গান করেন অক্ষয়। কিন্তু পাসপোর্টের ক্ষেত্রেই শুধু দেশের নাগরিকত্ব ভাল লাগে না তার।

ব্রেকিংনিউজ/জেআই

bnbd-ads