অবসাদ নিয়ে সালমানকে দীপিকার কড়া জবাব

বিনোদন ডেস্ক
৭ আগস্ট ২০১৯, বুধবার
প্রকাশিত: ০৩:৪৩ আপডেট: ০৩:৪৪

অবসাদ নিয়ে সালমানকে দীপিকার কড়া জবাব

সম্প্রতি নিউ ইয়র্কের দ্য ইউথ অ্যাংজাইটি সেন্টার-এর জন্য অর্থ সংগ্রহে নামেন দীপিকা। সেখানে তিনি নিজের মনের সঙ্গে নিজের লড়াইয়ের কথা তুলে ধরেন। জানান, কীভাবে দিনের পর দিন কষ্ট পেয়েছেন। আর ধৈর্য ধরে নিজেকে আবার পুরনো দীপিকায় পরিণত করার স্বপ্ন দেখেছেন।

ভক্তরা ভালো করেই জানেন, ২০১৫-য় দীর্ঘদিন অবসাদে ভুগেছিলেন দীপিকা পাড়ুকোন। সে কথা কোনোদিন নায়িকা লুকাননি। যখনই মানসিক স্বাস্থ্য বা অবসাদের প্রসঙ্গ উঠেছে, নিজের কষ্টের কথা ভাগ করে নিয়েছেন সবার সঙ্গে। 

তারপরেও ২০১৮-য় দীপিকাকে উদ্দেশ্য করে সালমান খান বলেছিলেন, অবসাদ করার মতো বিলাসিতা তার নাকি পোষাবে না! সম্প্রতি, ভোগ ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে ভাইজানের সেই কথার প্রত্যুত্তর দিলেন দীপিকা। 

যথেষ্ট আন্তরিক ভাবেই তিনি উত্তরে বলেন, কে অবসাদে ভুগবেন, কে ভুগবেন না; তাতে কারোর হাত নেই। আসলে, অনেকেই অবসাদকে মন খারাপের সঙ্গে গুলিয়ে ফেলে এই ধরনের হটকারি মন্তব্য করে বসেন।

তিনি আরও বলেন, যারা এই সমস্যায় ভোগেন তাদেরকে অনেকেই ব্যঙ্গ করে দুঃখবিলাসী বলেন। অবসাদ আর মনখারাপ এক নয়। মনখারাপ সকালে হলে বিকেলেই কমে যায়। অবসাদ কমতে অনেক সময় লাগে। তার জন্য চিকিৎসা করাতে হয়। ওষুধ এবং কাউন্সেলিং করাতে হয়। যিনি এই সমস্যার মুখোমুখি হয়েছেন একমাত্র তিনিই ভুক্তভোগী।


ব্রেকিংনিউজ/অমৃ