রাঙ্গোলি ও কঙ্গনাকে তাপসীর কড়া জবাব

বিনোদন ডেস্ক
১০ আগস্ট ২০১৯, শনিবার
প্রকাশিত: ০২:২৫ আপডেট: ০৩:১৫

রাঙ্গোলি ও কঙ্গনাকে তাপসীর কড়া জবাব

ঘটনার সূত্রপাত তাপসী পান্নুর বক্তব্যকে ঘিরে। কিছুদিন আগেই কঙ্গনাকে তিনি ‘ডবল ফিল্টার’ বলে সম্বোধন করেন। ঠিক এমনটাই দাবি করেছিলেন কঙ্গনার বোন রাঙ্গোলি চান্ডেল। যদিও তাপসী বারবার সেই কথা মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন। কিছুদিন আগেই কঙ্গনা ও তার বোন টুইটারে তাপসীকে আক্রমণ করে বলেন, ”কিছু মানুষ আমাকে নকল করে নিজের জীবন চালায়। বলিউডে টিকে থাকতে আমাকেই নকল করে। কিন্তু তার জন্য কোনও কৃতজ্ঞতা দেখাননা তারা।”

তারপরেই তাপসীকে কঙ্গনার বোন রাঙ্গোলি ‘সস্তা কপি’ বলে কটূক্তি করেন। এই ঘটনায় তাপসীও পাল্টা দিতে ছাড়েন না। যদিও তাপসী নিজের অবস্থান বদলাতে রাজি নন। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ”আমি যদি কাউকে নকল করে থাকি তাহলে সেটা একজন বড় মাপের অভিনেত্রীকেই নকল করেছি। কঙ্গনা ভালো অভিনেত্রী। আমাকে সস্তা অভিনেত্রী বলা হয়েছে তাতেও আমি রাজি, কারণ আমার পারিশ্রমিক বেশি নয়।” 

তিনি আরও জানান, ”আমি রাঙ্গোলি বা কঙ্গনার প্রশ্নের উত্তর দেব না। তারা আমার কাজে গুরুত্বপূর্ণ নয়, কেন শুধুশুধু তাদের কথার উত্তর দেব আমি। কিন্তু তারা আমাকে গুরুত্ব দেন বলেই আমার ব্যাপারে এত ভাবেন। প্রত্যেক মানুষ জানে কীভাবে কাউকে ছোট করতে হয়। আমিও জানি কীভাবে উত্তর দিতে হয়। কিন্তু কথা বলার একটা শালিনতা আছে মাত্রা আছে। তাদের মতো বক্তব্য বলা আমার বাড়িতে কেউ শেখায়নি। তাই নিজের মতো করেই উত্তর দেব।”

তাপসীর আগামী সিনেমা ‘মিশন মঙ্গল’ একজন মহিলা বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে। আগামী ১৫ অগাস্ট মুক্তি পাবে তাপসী অভিনীত ‘মিশন মঙ্গল’।

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads