উত্তেজনা ও অ্যাকশনে চমকে দিলো 'সাহো'র ট্রেলার (ভিডিও)

বিনোদন ডেস্ক
১১ আগস্ট ২০১৯, রবিবার
প্রকাশিত: ০৩:৫৩ আপডেট: ০৩:৫৪

উত্তেজনা ও অ্যাকশনে চমকে দিলো 'সাহো'র ট্রেলার (ভিডিও)

সুপার হিরো' ফিল্মের মতো শট, অ্যাকশন সিকোয়েন্স, টান, টান উত্তেজনা, ভিএফএক্সের কারিকুরি সঙ্গে রোম্যান্টিক সিন সবই আছে। তার উপর উপরি পাওনা দক্ষিণী সুপারস্টার প্রভাস ও বলিউড নায়িকা শ্রদ্ধা কাপুরের জুটি। অবশেষে প্রকাশ্যে এল প্রভাস-শ্রদ্ধা অভিনীত বহু প্রতিক্ষীত ছবি 'সাহো'র ট্রেলার। 
 
সাহো'র ট্রেলারে সবথেকে বেশি নজর কাড়ছে অ্যাকশন সিকোয়েন্স গুলি। এই ছবিতে স্টান্ট কোরিওগ্রাফি করেছেন কেনি বেটস্, পেন ঝ্যাং, ধিলিপ সুব্বারায়ণ, স্টান্ট সিলভা, স্টিফান, বব ব্রাউন এবং রাম-লক্ষ্মণ-এর মতো নামকরা অ্যাকশন কোরিওগ্রাফাররা। 
 
ট্রেলারেই স্পষ্ট ছবিতে প্রভাস ও শ্রদ্ধাতে দুজনকেই হাই অ্যাকশন দৃশ্যে দেখা যাবে। 
 
ট্রেলারে একটি বড় ডাকাত দলের পেছনে পড়বেন প্রভাস। আর মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের এসিপি অমৃতা নাইয়ারের ভূমিকায় দেখা যাচ্ছে শ্রদ্ধা কাপুরকে। ট্রেলারে দেখা মিলেছে নীল নিতিন মুকেশ, মন্দিরা বেদী, জ্যাকি শ্রফ, চাঙ্কি পান্ডে ও অরুণ বিজয়, মহেশ মঞ্জরেকরের। তবে সব থেকে বেশি নজর কাড়ছে প্রভাস-শ্রদ্ধার অ্যাকশন ও রোম্যান্টিক দৃশ্যগুলি।

 
হিন্দি, তামিল , তেলুগু, মালায়লাম ভাষায় মুক্তি পাচ্ছে প্রভাস-শ্রদ্ধার সাহো। সাহো-র পরিচালক সুজিত। প্রযোজনায় ইউভি ক্রিয়েশন। হিন্দি ভার্সানের ডিস্ট্রিবিউশনে টি-সিরিজ। ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল স্বাধীনতা দিবসে। কিন্তু এই দিন অক্ষয় কুমারের মিশন মঙ্গল রিলিজ করায় পিছিয়ে নেওয়া হয়েছে। ছবি মুক্তির দিন ৩০ অগাস্ট।
 
ব্রেকিংনিউজ/অমৃ