সালমান খানকে বিয়ে করতে চান জারিন খান!

বিনোদন ডেস্ক
১৮ আগস্ট ২০১৯, রবিবার
প্রকাশিত: ০৪:০২ আপডেট: ০৪:০৭

সালমান খানকে বিয়ে করতে চান জারিন খান!

২০১০ সালে ‘বীর’ ছবিতে প্রথমবার একসঙ্গে জুটি বেঁধেছিলেন সালমান খান ও জারিন খান। এক ছবি দিয়েই এই জুটিকে মন থেকে বরণ করে নিয়েছিল বলিউড। পরে অবশ্য ‘যুবরাজ’ ছাড়া আর কোনও ছবিতে তাদের একসঙ্গে দেখা যায়নি। তবে এই দীর্ঘ সময়ের ব্যবধানেও সল্লু ভাইয়ের প্রতি মনের টান এতটুকুও কমেনি জারিনের। 

তাইতো বলিউডের সবচেয়ে বয়সী ব্যাচেলরকে বিয়ে করার ইচ্ছে পোষণ করেছেন অভিনেত্রী। বিভিন্ন সময় সালমান খানের প্রতি অনেক নায়িকার প্রেমের গুঞ্জন উঠলেও শেষ পর্যন্ত কোনোটারই পরিণতি আসেনি। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে জারিনকে জিজ্ঞাসা করা হয়েছিল সালমান, করণ সিং গ্রোভার ও গৌতম রোডের মধ্যে কার সঙ্গে সম্পর্কে জড়াতে চান? এই তিনজনের মধ্যে কাকে বিয়ে করতে চান?

জারিন বলেন, ‘করণ ও গৌতম দুজনেই যেহেতু বিবাহিত, তাই সালমানের সঙ্গেই সম্পর্কে জড়াতে চাই। সালমানের সঙ্গে আমার বিয়ে হচ্ছে- এমন গুজব ছড়াতেও আমার বেশ ইচ্ছে করে। আমি দারুণ উপভোগ করি।’

‘আকসর ২', 'হেট স্টোরি ৩' ও ‘১৯২১' ছবিতে সাহসী ভূমিকায় দেখা গেছে জারিন খানকে। ছবিগুলো বক্স অফিসে তেমন সাড়া ফেলেনি। এবার তেলুগু ছবিতে অভিষেক হতে যাচ্ছে এই হার্টথ্রব অভিনেত্রীর। 

অন্যদিকে এই সময়ে ‘দাবাং থ্রি’-এর শুটিংয়ে ব্যস্ত সালমান খানের হাতে আছে সঞ্জয়লীলা বনশালির ‘ইনশাল্লাহ’ ছবিটিও। দাবাং থ্রি’তে সোনাক্ষী আর ইনশাল্লাহ ছবিতে সালমানের বিপরীতে দেখা যাবে আলিয়া ভাটকে।

ব্রেকিংনিউজ/এমআর