‘কুছ কুছ হোতা হ্যায়’র সিক্যুয়েলে কারা থাকছেন?

বিনোদন ডেস্ক
১৮ আগস্ট ২০১৯, রবিবার
প্রকাশিত: ০৫:৩৫ আপডেট: ০৫:৩৬

‘কুছ কুছ হোতা হ্যায়’র সিক্যুয়েলে কারা থাকছেন?

সিক্যুয়েল হচ্ছে সুপারহিট বলিউড ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’। ছবিটির প্রধান তিন চরিত্র রাহুল, অঞ্জলি, টিনা এখনও র্দশকদের মনে গেঁথে আছে। ১৯৯৮ সালে ‍মুক্তি পাওয়া এ ছবির প্রধান তিন চরিত্রে অভিনয় করেছিলেন শাহরুখ খান, কাজল মুখার্জি ও রানি মুখার্জি। ‘কুছ কুছ হোতা হ্যায়’ এর সিক্যুয়েলে কারা থাকছেন তা নিয়ে শুরু হয়েছে কল্পনা-জল্পনা। 

‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবি পরিচালনা করেই তারকা খ্যাতি পেয়েছিলেন করণ জোহর। শাহরুখ-কাজল-রানিদের ক্যারিয়ারও অন্য এক উচ্চতায় চলে গিয়েছেল এ ছবির মাধ্যমেই। 

‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিটির সিক্যুয়েল বানানোর কথা অনেক দিন ধরেই বলছেন করণ জোহর। তার মতে রাহুল চরিত্রটি ফুটিয়ে তুলতে পারবেন রণবীর সিং। অঞ্জলির ভূমিকায় কাজলের জায়গায় আলিয়া এবং টিনার ভূমিকায় রানির জায়গার জাহ্নবী কাপুরকে নেয়ার কথাও ভেবেছেন তিনি। 

সম্প্রতি ‘ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অফ মেলবোর্ন’-এ গিয়ে এমনটি জানিয়েছেন করণ জোহর। 

‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবি শুরু করার স্মৃতি হাতরে করণ জোহর এ অনুষ্ঠানে বলেন, ‘আমার মনে আছে প্রথমবার যখন শাহরুখের সঙ্গে দেখা করতে গিয়েছিলাম আমার কাছে কোনও চিত্রনাট্য ছিল না। শুধু মাথায় একটা দৃশ্য ঘুরছিল। আমি সেটাই শুনিয়েছিলাম। শাহরুখ তাতেই রাজি হয়ে যান। আমি বলেছিলাম, যদি এই দৃশ্যটা পছন্দ হয় তাহলে পুরো ছবির গল্পটা শোনাবো। যদিও সেকথা সম্পূর্ণ মিথ্যে ছিল যদিও।’

ব্রেকিংনিউজ/জেআই