রণবীর-আলিয়াকে কেন ‘শত্রু’ বললেন মৌনি?

বিনোদন ডেস্ক
২৭ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার
প্রকাশিত: ০২:৪৯ আপডেট: ০২:৫৭

রণবীর-আলিয়াকে কেন ‘শত্রু’ বললেন মৌনি?

রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাটের প্রেমের মাখামাখি নতুন খবর নয়। তবে কি তাদের মাঝে ত্রিশূল হয়ে হাজির হলেন অভিনেত্রী মৌনি রায়! নইলে রণবীর-আলিয়াকে নিজের শত্রু কেন বলছেন? এখানেই শেষ নয়, মৌনির ঘোর শত্রু হয়ে উঠেছেন বলিউডের বিগ-বি খ্যাত খোদ অমিতাভ বচ্চনও। 

মূল ঘটনা জানা গেলো ‘কিউকি সাঁস ভি কাভি বহু থি’ ও ‘নাগিন’ এর মতো জনপ্রিয় টিভি সিরিয়ালের মাধ্যমে বলিউডে পা রাখা স্বয়ং মৌনি রায়ের মুখ থেকেই। 

গেল বছর অক্ষয় কুমারের ‘গোল্ড’ ছবির মধ্য দিয়ে রুপালি পর্দায় অভিষিক্ত মৌনি কন্নড় ভাষার কেজিএফ সিনেমার ‘গলি গলি’ গানের মাধ্যমে দর্শকপ্রিয়তা পান। সবশেষ জন আব্রাহামের ‘রোমিও আকবর ওয়াল্টার’ ছবিতে অভিনয় করেছেন। 

মৌনি অভিনীত ‘মেড ইন চায়না’ ছবিটিও মুক্তির অপেক্ষায়। এছাড়াড় রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চনের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতেও দেখা যাকে মৌনিকে। 

হ্যাঁ, ঠিক এখানেই রণবীর-আলিয়া আর অমিতাভ মৌনির শত্রু হয়ে উঠেছেন। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে নিজের চরিত্র প্রসঙ্গে বলতে গিয়ে মৌনি বলেন, ‘আমি রণবীর কাপুর, আলিয়া ভাট ও অমিতাভ বচ্চনজির শত্রু। কারণ ওই ছবিতে আমি ভিলেন চরিত্রে অভিনয় করেছি। তাই তাদের প্রতি আমার কঠোরতা দেখাতে হয়েছে।’ 

মৌনি আরও বলেন, ‘এটি খুবই কঠিন ছিল কারণ ছোটবেলা থেকেই অমিতাভজিকে নায়ক হিসেবে মেনে আসছি। শুধু তার সামনে অভিনয় করেছি তা নয়, তার প্রতি আমার ক্ষোভও দেখাতে হয়েছে। এজন্য আমাকে অনেক প্রস্তুতি নিতে হয়েছে। অনেক কঠিন একটি বিষয় ছিল।’

আয়ান মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে দক্ষিণী অভিনেতা নাগার্জুনাকে। করন জোহরের ধর্মা প্রোডাকশন প্রযোজিত ছবিতে চলতি বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ব্রেকিংনিউজ/এমআর