bnbd-ads
bnbd-ads

দায়িত্বশীল আচরণের আহ্বান চবি শিক্ষক সমিতির

চবি করেসপন্ডেন্ট
১৪ মে ২০১৯, মঙ্গলবার
প্রকাশিত: ০৪:৩১

দায়িত্বশীল আচরণের আহ্বান চবি শিক্ষক সমিতির
ফাইল ছবি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সুনাম ও মর্যাদা অক্ষুন্ন রাখার স্বার্থে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সংশ্লিষ্ট সকলকে দায়িত্বশীল ও সংযত আচরণ করার জন্য আহ্বান জানিয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি।

মঙ্গলবার (১৪ মে) দুপুরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর মো. জাকির হোসেন ও সাধারণ সম্পাদক প্রফেসর ড. অঞ্জন কুমার চৌধুরী স্বাক্ষরিত এক বিবৃতিতে এই আহ্বান জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, সম্প্রতি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে উদ্ভুত পরিস্থিতিতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি গভীর উদ্বেগ প্রকাশ করছে। আবেগ, অনুভূতি ও ভালোবাসার প্রিয় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইমেজ দেশে-বিদেশে মারাত্মকভাবে প্রশ্নবিদ্ধ হচ্ছে।

এহেন পরিস্থিতিতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সুনাম ও মর্যাদা অক্ষুন্ন রাখার স্বার্থে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সংশ্লিষ্ট সকলকে দায়িত্বশীল ও সংযত আচরণ করার জন্য উদাত্ত আহ্বান জানাচ্ছে।   

প্রসঙ্গত, বিশ্ববিদ্যালয়েরের উপাচার্যের মেয়াদের শেষ সময়ে উপাচার্য,  প্রক্টরসহ প্রশাসনের বিভিন্ন পদে দায়িত্বপালনকারী শিক্ষক ও কর্মকর্তাদের বিরুদ্ধে অপপ্রচার ও ফেসবুকে নোংরা, অশালীন ভাষায় পোস্ট দিচ্ছে একটি মহল।

ব্রেকিংনিউজ/এমটি/জেআই