ডেঙ্গু প্রতিরোধে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের প্রচারাভিযান

ডিআইইউ করেসপন্ডেন্ট
৬ আগস্ট ২০১৯, মঙ্গলবার
প্রকাশিত: ১০:১৬

ডেঙ্গু প্রতিরোধে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের প্রচারাভিযান

‘সচেতনতা গড়ে তুলি, ডেঙ্গু প্রতিরোধ করি’ এই প্রতিপাদ্য নিয়ে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগ ধানমন্ডি এলাকায় একটি র‌্যালির আয়োজন করে। 

৫ আগস্ট, সোমবার বিকেলে র‌্যালিটির আয়োজন করা হয়। বিভাগের উপদেষ্টা শিক্ষাবিদ অধ্যাপক ড.সাখাওয়াত আলী খান এই র‌্যালির উদ্বোধন করেন।

সাংবাদিকতা বিভাগের প্রধান অধ্যাপক সেলিম আহমেদের নেতৃত্বে অনুষ্ঠিত র‌্যালিতে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ধানমন্ডি, নিউমার্কেট ও হাজারীবাগ সংরক্ষিত ওয়ার্ডের কমিশনার শিরিন গাফফার অংশগ্রহণ করেন ও পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে নেতৃত্ব দেন। 

র‌্যালিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীরা ডেঙ্গু রোগ প্রতিরোধে বিভিন্ন বার্তা প্রদান করেন এবং শিক্ষকরা ডেঙ্গু রোগের কারণ ও প্রতিকার সম্পর্কে অবহিত করেন।

বিভাগের সহযোগী অধ্যাপক ড. শেখ শফিউল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত এ র‌্যালিতে আরো উপস্থিত ছিলেন বিভাগের সহকারী অধ্যাপক ড. তৌফিক-ই-এলাহী, জ্যেষ্ঠ প্রভাষক আফতাব হোসেন, প্রভাষক এনায়েতুর রহমান ও প্রভাষক রাশেদুল ইসলাম।

এ প্রচারাভিযানের সাথে একাত্মতা ঘোষণা করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারপার্সন ড. শাহ নিস্তার জাহান কবির, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ড. শেখ আবদুর রহিম, জনসংযোগ বিভাগের প্রধান আনোয়ার হাবিব কাজল ও ড্যাফোডিল টাওয়ারের আইটি কর্মকর্তা রাশেদুল হাসান । 

শিক্ষার্থীদের মধ্যে প্রচারাভিযানে সমন্বয় করেন মিডিয়া কর্মী সিনথিয়া হাই ও কমিউনিকেশন ক্লাবের সভাপতি নাজিরুল ইসলাম মামুন।

ব্রেকিংনিউজ/অমৃ