জবি’র লিখিত পরীক্ষার জন্য বাছাইকৃতদের তালিকা প্রকাশ

জবি করেসপন্ডেন্ট
২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ১০:৩৭

জবি’র লিখিত পরীক্ষার জন্য বাছাইকৃতদের তালিকা প্রকাশ
ফাইল ছবি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের চার বছর মেয়াদী স্নাতক (সম্মান) ও বিবিএ প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় আবেদনকারীদের থেকে চূড়ান্ত আবেদনের জন্য মনোনীতদের তালিকা প্রকাশিত হয়েছে।

বৃহস্পতিবার (২২ আগস্ট) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ তালিকা প্রকাশ করা হয়। গত ১ আগস্ট থেকে ২০ আগস্ট পর্যন্ত অনলাইনে প্রাথমিক আবেদনকারীদের মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকের জিপিএ-এর ভিত্তিতে ইউনিট ১, ২ ও ৩ এর জন্য বাছাইকৃত আবেদনকারীদের থেকে চূড়ান্ত আবেদনের জন্য মনোনীতদের তালিকা প্রকাশিত হয়। এবার ইউনিট-১ এর জন্য ২৬৯৩৫, ইউনিট-২ এর জন্য ২৫০৮০জন এবং ইউনিট-৩ এর জন্য ২২৬৩৩ জন প্রাথমিকভারে আবেদনকারীকে লিখিত পরীক্ষার জন্য মনোনীত করা হয়েছে।  মনোনীত আবেদনকারীরা আগামী ২৩ আগস্ট দুপুর ১২টা থেকে চূড়ান্ত আবেদন করতে পারবেন। চূড়ান্ত আবেদনের সুযোগ থাকবে আগামী ২ সেপ্টেম্বর রাত ১২ টা পর্যন্ত।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার প্রকৌশলী ওহিদুজ্জামান বলেন, ‘আমরা লিখিত পরীক্ষার জন্য মনোনীতদের তালিকা প্রকাশ করেছি । যারা শুধু মনোনীত হয়েছেন তারাই ভর্তি পরীক্ষার জন্য চুড়ান্ত আবেদন করতে পারবেন।’

উল্লেখ্য , গতবছর থেকে জবিতে লিখিত পদ্ধতিতে পরীক্ষা নেওয়া হচ্ছে। তিন ইউনিটে আগামী ১৪ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে ২১ সেপ্টম্বর পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে। ভর্তি সংক্রান্ত সকল তথ্য http://admission.jnu.ac.bd http://admissionjnu.info ওয়েবসাইট দুটিতে পাওয়া যাবে।

ব্রেকিংনিউজ/এএইচ/জেআই