ইবি ও তুরস্কের বিশ্ববিদ্যালয়ের মধ্যে টিচিং, লার্নিং মোবিলিটি বিষয়ক প্রোগ্রাম

ইবি করেসপন্ডেন্ট
২৫ আগস্ট ২০১৯, রবিবার
প্রকাশিত: ০১:৪৭

ইবি ও তুরস্কের বিশ্ববিদ্যালয়ের মধ্যে টিচিং, লার্নিং মোবিলিটি বিষয়ক প্রোগ্রাম

ইসলামী  বিশ্ববিদ্যালয় (ইবি) এবং তুরস্কের চানকিরি কারাতেকিন বিশ্ববিদ্যালয়ের মধ্যে টিচিং এবং লার্নিং মোবিলিটি বিষয়ক চার দিনব্যাপি প্রোগ্রাম শুরু হয়েছে। 

শনিবার বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স হলে এ প্রোগ্রাম শুরু হয়েছে। প্রোগ্রামে অংশ নিতে তুরস্কের চানকিরি কারাতেকিন  বিশ্ববিদ্যালয়ের  চার সদস্যের প্রতিনিধিদল শনিবার ইসলামী বিশ্ববিদ্যালয়ে পৌঁছেন এবং বিকাল ৪টায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক  ড. রাশিদ আসকারীর সঙ্গে অফিস-কক্ষে সৌজন্য সাক্ষাৎ করেন।

এসময় উপ-উপাচার্য ড. মো. শাহিনুর রহমান, ফলিত রসায়ন ও কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সভাপতি অধ্যাপক ড. মোঃ আতিকুর রহমান, অধ্যাপক ড. মোহাম্মদ মামুন আল রশীদ, ইন্টারন্যাশনাল স্টুডেন্ট এ্যাফেয়ার সেল-এর প্রধান ড. শাহাদৎ হোসেন আজাদ, সেল-এর সদস্য ড. মোঃ হুমায়ুন কবির ও ড. মোহাম্মদ নাছির উদ্দীন এবং সদস্য-সচিব এস. এম. সাদৎ হোসেন সেখানে উপস্থিত ছিলেন।

তুরস্কের চানকিরি কারাতেকিন বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি দলে ছিলেন ড. শোয়াইব তুরান, ড. বুরাক কেসকিন, ড. ইফেহান উলাস এবং সারকান কোলদাস।

উপহার সামগ্রী প্রদান করে ইসলামী বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে প্রতিনিধিদলকে অভ্যর্থনা জানানো হয়। প্রতিনিধিদল উপাচার্য ড. মো. হারুন-উর-রশিদ আসকারী এবং উপ-উপাচার্য ড. মো. শাহিনুর রহমানকে ক্রেস্ট এবং উপহার সামগ্রী প্রদান করেন।

ব্রেকিংনিউজ/এমজি