চবির আইন অনুষদ ছাত্রলীগের মতবিনিময় সভা

মিনহাজ তুহিন, চবি করেসপন্ডেন্ট
৯ সেপ্টেম্বর ২০১৯, সোমবার
প্রকাশিত: ০৭:১৮

চবির আইন অনুষদ ছাত্রলীগের মতবিনিময় সভা

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) আইন অনুষদ শাখা ছাত্রলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুরে অনুষদ ভবনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় বাংলাদেশের একটি গুরুত্বপূর্ণ বিশ্ববিদ্যালয়। বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কাজ পরিচালনার জন্য যে সব গুরুত্বপূর্ণ পদগুলো রয়েছে, সেগুলো স্থায়ী না হওয়ায় বর্তমানে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা ব্যবস্থায় বিশৃঙ্খলা সৃষ্টি হচ্ছে। তিনি এই সকল ভারপ্রাপ্ত পদগুলো কে অতি দ্রুত স্থায়ী করার আহ্বান জানান।

তিনি আরও বলেন, ‘চবি ছাত্রলীগের রাজনীতিতে অস্ত্র এবং মাদকের কোন জায়গা নেই। ছাত্রলীগে অস্ত্র এবং মাদকের বিরুদ্ধে তিনি তার কঠোর অবস্থান ব্যাক্ত করেন।’

তিনি আরও বলেন, ‘বাংলাদেশ ১৯৭১ সালে স্বাধীন হয়েছে, স্বাধীনতার প্রায় ৪৮ বছর পেরিয়ে গেলেও বাংলাদেশ মূলত স্বাধীনতার স্বাদ পেয়েছে মাত্র ১৯ বছর যে সময় টা বাংলাদেশ আওয়ামী লীগ ক্ষমতায় ছিল।’

এসময় তিনি আইন অনুষদ ছাত্রলীগের কর্মীদের বিভিন্ন সমস্যার কথা মনযোগ সহকারে শুনেন এবং সকল সমস্যা সমাধানের আশ্বাস দেন।

এসময় আরও বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতা, আহমদ নূরে সাদী, ইয়াসিন আরাফাত, শাহিদুল আলম চৌধুরী,রিপন সরকার সহ আরও অনেকে।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, আইন বিভাগের সহকারী অধ্যাপক হাসান মুহাম্মদ রোমান শুভ, সাবেক সহ-সভাপতি আল আমিন রিমন ও সুমন নাসির, সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক শরীফুল ইসলাম,সাবেক উপ-আপ্যায়ন সম্পাদক সায়ন দাশ গুপ্ত প্রমুখ।

ব্রেকিংনিউজ/ এসএ