আমরা সবকিছু শুধরে কাজ করতে চাই: রাব্বানী

ঢাবি করেসপন্ডেন্ট
১২ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৭:৩২

আমরা সবকিছু শুধরে কাজ করতে চাই: রাব্বানী

বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বলেছেন,আমরা সবকিছু শুধরে কাজ করতে চাই। যেন কেউ ছাত্রলীগের বিরুদ্ধে আঙ্গুল তুলে কথা বলতে না পারে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন,আমরা তাকিয়ে আছি উপরে আল্লাহর দিকে আর নিচে জননেত্রী শেখ হাসনার দিকে।

বৃহস্পতিবার দুপুরে ডাকসু ভবনের সামনে সাংবাদিকদের সাথে কথা বলতে গিয়ে তিনি এসব কথা বলেন।

এসময় ছাত্রলীগ সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বলেন,ছাত্রলীগ হচ্ছে আপার (শেখ হাসিনা) আমানত। তিনি যেভাবে বলবেন আমরা সেভাবে করব।

আমাদের বিরুদ্ধে যেসব অভিযোগ রয়েছে প্রত্যেকটি অভিযোগের ব্যাপারে সুনির্দষ্ট জবাব রয়েছে আমাদের কাছে।তারপরও আমরা স্বীকার করি, আমাদের কার্যক্রম গুলো আরও ভালো করার কথা ছিল। সেই চ্যালেঞ্জ নিয়ে আমরা কাজগুলো করতে চাই। আমরা সবকিছু শুধরে কাজ করতে চাই।যেন কেউ ছাত্রলীগের বিরুদ্ধে আঙ্গুল তুলে কথা বলতে না পারে।

এসময় অভিযোগের ব্যাপারে কোনো ব্যাখ্যা নয় উল্লেখ করে রাব্বানী বলেন,প্রত্যেকটি অভিযোগের ব্যাপারে আমাদের কাছে সুনির্দিষ্ট ব্যাখ্যা আছে। আমরা সেগুলা দিতে প্রস্তুতও।তারপরও যেহেতু নেত্রী আমাদের উপর অসন্তুষ্ট হয়েছে তাই কোনো ব্যাখ্যা নয়।আমাদের আরও সতর্ক হওয়া উচিত পথ চলায়।আমরা আপার মনে কষ্ট দিয়ে ছাত্রলীগ গড়ে তুলতে চায় না। নেত্রীকে কষ্ট দিয়ে আমরা কেউ ছাত্রলীগ করতে চাই না। নেত্রীর জন্য পুরো বাংলাদেশ ছাত্রলীগ পরিবার ডেডিকেটেড এজন্য যে ভুলত্রুটি হয়েছে সে জায়গা থেকে আমরা বলব,অতীতের ভুল শুধরে আরও ভালোভাবে পথ চলতে।যেন নেত্রী যে প্রত্যাশা নিয়ে আমাদের আমানত দিয়েছে সে আমানত আমরা রক্ষা করতে পারি।

ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পাদকের সাম্প্রতিক কর্মকান্ডে গত শনিবার ক্ষোভ প্রকাশ করেছিলেন আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল দুজনের গনণভবনের পাস বাতিলের খবরের পর এবার শোনা যাচ্ছে আগাম সম্মেলনের গুঞ্জনও।

ব্রেকিংনিউজ/অমৃ