অ্যাম্বুলেন্স আটকে ছাত্রলীগের শোক র‌্যালি!

স্টাফ করেসপন্ডেন্ট
১০ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ০১:৫৯

অ্যাম্বুলেন্স আটকে ছাত্রলীগের শোক র‌্যালি!

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদের স্মরণে শোক মিছিল করেছে ছাত্রলীগ। এ সময় কয়েকটি অ্যাম্বুলেন্স আটকে রেখার ঘটনা ঘটেছে। 

সম্প্রতি ভারতের সঙ্গে চুক্তির বিরোধিতা করে ফেসবুক স্ট্যাটাস দেওয়ায় বুয়েট ছাত্রলীগ নেতাদের হাতে খুন হন আবরার ফাহাদ। আবরার বুয়েটের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিল।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে শুরু হওয়া একটি শোক র‌্যালি টিএসসি থেকে শহীদ মিনার হয়ে বুয়েটের দিকে যায়।

এই শোক র‌্যালিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হল, টিএসসি, শামসুননাহার হলের সামনে কয়েকটি অ্যাম্বুলেন্স আটকে যায়। এ সময় অ্যাম্বুলেন্সগুলো ছেড়ে দিতে র‌্যালিতে থাকা ছাত্রলীগের নেতাকর্মীদের অনুরোধ করলেও তারা ছাড়েনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছাত্রলীগ আজ ঢাকা বিশ্ববিদ্যালয় ও বাহিরের নেতাকর্মী নিয়ে শোক র‌্যালি করেছে। এসব নেতাকর্মীদের অসহায়তার জন্য অ্যাম্বুলেন্স আটকে থাকে।

উল্লেখ্য, গত শনিবার ভারতের সঙ্গে চুক্তির বিরোধিতা করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ট্যাটাস দেন বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ। রবিবার রাতে বুয়েটের আবরার ফাহাদকে ডেকে নিয়ে যায় ছাত্রলীগের একদল নেতাকর্মী। এরপর তাকে শেরেবাংলা হলের ২০১১ নম্বর কক্ষে পিটিয়ে হত্যা করা হয়।

ব্রেকিংনিউজ/এসএসআর