ঢাবির কার্জন হল থেকে লাশ উদ্ধার

ঢাবি করেসপন্ডেন্ট
১৬ অক্টোবর ২০১৯, বুধবার
প্রকাশিত: ০২:৫৭ আপডেট: ০২:৫৯

ঢাবির কার্জন হল থেকে লাশ উদ্ধার

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কার্জন হল সংলগ্ন একটি বিল্ডিং থেকে গলায় ফাঁস লাগানো এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। জানালার গ্রিলের সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় পাওয়া ওই ব্যক্তির নাম সেলিম হাওলাদার (৪৮) বলে জানিয়েছে পুলিশ।

বুধবার (১৬ অক্টোবর) সকাল ৮টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে শাহবাগ থানা পুলিশ ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায়।

কার্জন হলে দায়িত্বরত কর্মকর্তারা জানায়, সকালে দায়িত্ব পালন করতে এসে  তারা গলায় ফাঁস লাগানো অবস্থায় একটি লাশ ঝুলে থাকতে দেখে। পরে তাৎক্ষণিক বিশ্ববিদ্যালয় প্রশাসনকে অবহিত করা হলে তারা পুলিশকে জানায়। পরে পুলিশ এসে লাশ ময়নাদন্তের জন্য নিয়ে যায়।

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প‍্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী বলেন, সেলিম নামে লোকটি কার্জন হলে চায়ের দোকানে কাজ করতো। সকালে তার মরদেহ কার্জন হলে পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। তার মরদেহ আমরা পুলিশের কাছে হস্তান্তর করেছি ।

শাহবাগ থানার ওসি আবুল হাসান  জানান, সকালে খবর পাওয়ার পর ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হল থেকে একটি মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি রসায়ন অনুষদ ভবনের নিচ তলার বাইরের গ্রিলের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লাগানো অবস্থায় ছিল। 

তিনি বলেন, ধারণা করা হচ্ছে লোকটি ভাসমান কোনো ব্যক্তি। হাইকোর্ট এলাকার এদিকে ভবঘুরে জীবন যাপন করত। পারিবারিক অশান্তির কারণে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

ব্রেকিংনিউজ/এসএসআর

bnbd-ads