চবির নাটোর জেলা ছাত্র কল্যাণ সমিতির নেতৃত্বে রিপন-আবির

চবি করেসপন্ডেন্ট
১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ১১:৪২

চবির নাটোর জেলা ছাত্র কল্যাণ সমিতির নেতৃত্বে রিপন-আবির

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যয়নরত উত্তরবঙ্গের ইতিহাস, ঐতিহ্যে সমৃদ্ধ নাটোর জেলার শিক্ষার্থীদের শিক্ষা, সাংস্কৃতিক, ও অরাজনৈতিক সংগঠন ‘নাটোর জেলা ছাত্র কল্যাণ সমিতি’র (বনলতা) ২০১৯-২০ সেশনের কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি মনোনীত হয়েছেন ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. রিপন সরকার এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন সমাজতত্ত্ব বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের আলহাজ্ব হোসেন আবির।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেলে চাকসু ভবনে সমিতির বার্ষিক সাধারণ সভায় ২৯ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এছাড়া সভায় সদস্যদের উপস্থিতিতে বিগত বছরের কার্যবিবরণী তুলে ধরা হয়।  

এসময় ২০১৯-২০ এর জন্য নতুন কমিটি ঘোষণা করেন নাটোর জেলা ছাত্র কল্যাণ সমিতির উপদেষ্টা ও চট্টগ্রামস্থ নাটোর জেলা সমিতির সাধারণ সম্পাদক শেখ আবদুস সোবহান। 

কমিটির অন্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি, ইংরেজি বিভাগের সাদিয়া আফরিন (২০১৩-১৪ শিক্ষাবর্ষ), সহ-সভাপতি,  মানব সম্পদ ব্যবস্থাপনা বিভাগের সুমন পারভেজ।  সাংগঠনিক সম্পাদক, আইন বিভাগের মুজাহিদুল ইসলাম, প্রচার সম্পাদক,  রাজনীতি বিজ্ঞান বিভাগের মিরন ইসলাম, দপ্তর সম্পাদক, মনোবিজ্ঞান বিভাগের তালিমুল ইসলাম, অর্থ সম্পাদক, রাজনীতি বিভাগের বুলবুল আহমেদ।

ব্রেকিংনিউজ/এমজি