চবিতে নবীনদের শুভেচ্ছা জানিয়ে ছাত্রলীগের মিছিল

চবি প্রতিনিধি
১১ ফেব্রুয়ারি ২০১৯, সোমবার
প্রকাশিত: ১১:২০ আপডেট: ১১:২২

চবিতে নবীনদের শুভেচ্ছা জানিয়ে ছাত্রলীগের মিছিল

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ভর্তিকৃত নবীণ শিক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়ে মিছিল করেছে শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

সোমবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের শাহজালাল হলের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে সমাজবিজ্ঞান অনুষদ হয়ে প্রশাসনিক ভবন ঘুরে স্টেশন চত্ত্বরে গিয়ে শেষ হয়। মিছিলে প্রায় সাত শতাধিক ছাত্রলীগের নেতা-কর্মী অংশ নেয়।

এতে উপস্থিত ছিলেন শাখা  ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মনছুর আলম, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবু তোরাব পরশ, সাবেক সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ অভি, সাবেক উপ গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ইকবাল হোসেন টিপু, সাবেক উপ সাংস্কৃতিক সম্পাদক আরাফাত হোসেন। এছাড়াও আরো উপস্থিত ছিলেন, সাবেক   সাইদুল ইসলাম সাঈদ, ছাত্রলীগ নেতা সাইকুল ইসলাম, সাবেক সদস্যশামসুজ্জামান সম্রাট প্রমুখ।

এবিষয়ে সাবেক উপ গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ইকবাল হোসেন টিপু ব্রেকিংনিউজকে বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় যে একটি মৌলবাদ মুক্ত ক্যাম্পাস ও ছাত্রলীগের রাজনীতির অনুকূলে তা নবীণদের জানাতে আমাদের আজকের এই আয়োজন। এসময় নবীণদের চবি ছাত্রলীগের পক্ষ থেকে সব সময় সর্বাত্মক সহযোগিতা করা হবে বলেও তিনি জানান।

ব্রেকিংনিউজ/এমজি