সংবাদ শিরোনামঃ
bnbd-ads
bnbd-ads

ছাত্রলীগ নেতা রিয়াজের ওপর হামলাকারীদের গ্রেফতারের দাবি

স্টাফ করেসপন্ডেন্ট
১৫ এপ্রিল ২০১৯, সোমবার
প্রকাশিত: ০৭:২৯

ছাত্রলীগ নেতা রিয়াজের ওপর হামলাকারীদের গ্রেফতারের দাবি

রাজধানীর আদাবর থানা ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদসহ তিনজনের ওপর হামলার ঘটনায় দোষীদের গ্রেফতার ও বিচারের দাবিতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশ থেকে আগামী দুই দিনের মধ্যে দোষীদের গ্রেফতারের আল্টিমেটাম দিয়েছে সংগঠনের নেতারা।

সোমবার (১৫ এপ্রিল) বিকেলে প্রতিবাদ সমাবেশটি রাজধানীর আদাবর থানা ছাত্রলীগের কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক এবং ঢাকা মহানগর উত্তরের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত থাকার থাকলেও জরুরি অনুষ্ঠানের কারণে তারা উপস্থিত হননি। পরে উপস্থিত সকলে প্রতিবাদ সমাবেশ শেষ করেন। এতে স্থানীয় আওয়ামী লীগ, মহিলা লীগ, যুব মহিলা লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গত শনিবার (১৩ এপ্রিল) রাত ২টার দিকে আদাবর থানা ছাত্রলীগের অফিসের সামনে ১০-১২ জন সন্ত্রাসী আদাবর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদসহ তিন জনের ওপর হামলা করে। পরে আহতদের উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হয়।

প্রতিবাদ সমাবেশের সমাবেশে বক্তারা স্থানীয় কমিশনার ও আওয়ামী লীগ নেতা হাসু ও কাসু গংদের অনুসারি সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার করে যথাযথ আইনি পদক্ষেপ নেওয়ার জন্য স্থানীয় প্রশাসনের প্রতি আহ্বান জানান।

প্রতিবাদ সমাবেশে মোহাম্মদপুর থানা ছাত্রলীগের সভাপতি মুহাজিদ আজমী তান্না, সাধারণ সম্পাদক নাইমুল হাসান রাসেল, শেরে-ই-বাংলা নগর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এরশাদ হোসেন সাদী, আদাবর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান রুবেলসহ অনেকে উপস্থিত ছিলেন।

এছাড়াও আদাবর থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলমগীর হোসেন, হাসানুজ্জামান লিটু, জহির ইসলাম, আদাবর থানা যুব মহিলা লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক মমতাজ ও মরিয়ম এবং মহিলা আওয়ামী লীগের সভাপতি রোজি জয়িতাসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

ব্রেকিংনিউজ/আরএইচ/এনএসএন