bnbd-ads
bnbd-ads

সাত সকালে রাজধানীর সড়কে ঝরলো ২ প্রাণ

স্টাফ করেসপন্ডেন্ট
১৮ মে ২০১৯, শনিবার
প্রকাশিত: ১০:৩৬ আপডেট: ১১:০৭

সাত সকালে রাজধানীর সড়কে ঝরলো ২ প্রাণ

রাজধানীর এলিফ্যান্ট রোডের বাটা সিগনাল মোড়ে দুই প্রাইভেটকারের সংঘর্ষে ফুলবিবি (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় একই পরিবারের ছয়জন আহত হয়েছেন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসা দেয়া হচ্ছে। 

শনিবার (১৮ মে) সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনাট ঘটে। নিউ মার্কেট থানার ওসি আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

তিনি জানান, এলিফ্যান্ট রোডের বাটা সিগনাল মোড়ে অ্যাপভিত্তিক পরিবহন সেবা উবার প্রাইভেটকার ও অন্য একটি প্রাইভেটকারের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে যাত্রীবাহী প্রাইভেটকারটি উল্টে গেলে হতাহতের এ ঘটনা ঘটে।

তিনি জানান, এক প্রাইভেটকারের চালককে আটক করা হয়েছে। অন্যটির চালকসহ আহতদের ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। যাকে থানায় রাখা হয়েছে তাকে এখনও গ্রেফতার দেখানো হয়নি। দুটি প্রাইভেটকার জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

আহত চালককে জিজ্ঞাসাবাদের পর বিস্তারিত জেনেই আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

পুলিশ জানায়, ফুলবিবির স্বামী আবুল কালামের চিকিৎসার জন্য তারা সপরিবারে সাতজন ঢাকায় আসে। ঢাকার সদরঘাট লঞ্চ টার্মিনালের নেমে সেখান থেকে ভাড়ায় চালিত উবার প্রাইভেটকারে করে ধানমন্ডি একটি হাসপাতালে যাচ্ছিল। যাওয়ার সময় এই দুর্ঘটনার শিকার হয়।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) ব্রেকিংনিউজকে বলেন, আহত ফুলবিবিকে উদ্ধার করে ঢামেকে আনলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ৭টায় তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে চিকিৎসাধীন আছেন আরও ৬ জন। 

ব্রেকিংনিউজ/টিটি/এনকে

bnbd-ads
MA-in-English
bnbd-ads