রাজধানীতে ছুরিকাঘাতে যুবক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
৯ সেপ্টেম্বর ২০১৯, সোমবার
প্রকাশিত: ১১:১৫

রাজধানীতে ছুরিকাঘাতে যুবক নিহত

রাজধানীর বাড্ডায় পুর্বশত্রুতার জের ধরে ছুরিকাঘাতে বিপ্লব ব্যাপারী (২৪) নামের এক যুবক নিহত হয়েছেন। 

রবিবার (৮ সেপ্টেম্বর) রাত পৌনে ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা যান।

নিহত বিপ্লব ব্রাহ্মনবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার রুপদি গ্রামের বাচ্চু ব্যাপারীর ছেলে। ঢাকায় মেরুল বাড্ডা ১৭ নম্বর রোডের একটি টিনশেড বাসায় থাকতেন তিনি।

নিহতের ছোট ভাই শাওন ব্যাপারী ব্রেকিংনিউজকে জানান, তার ভাই বিপ্লব রাজমিস্ত্রির কাজ করতেন। গতকাল রাতে এলাকার ছোট ভাই জীবনকে মারধর করে ডিআইটি প্রজেক্টের কিছু ছেলে। এর প্রতিবাদ করতে যায় বিপ্লব। পরে বিষয়টি মীমাংসা করে বাসায় চলে যায়।

শাওন আরও জানান, পরে জীবনের লোকজন তাদের মারধর করে। শনিবার রাত সাড়ে ১০টার দশটার দিকে বিপ্লব বাড্ডা থানার পেছনের চায়ের দোকানে বসে ছিল। তখন ডিআইটি প্রজেক্টের পলাশ, সুন্দরী সুমন, বাচ্চু, সায়েমসহ কয়েকজন বিপ্লবকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় বিপ্লবকে ঢামেক হাসপাতালে নিয়ে আসে। প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় নিয়ে যায়। রবিবার বিকাল থেকে অসুস্থ হয়ে পড়েন বিপ্লব। পরে তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম ব্রেকিংনিউজকে জানান, নিহত যুবক মাদকসেবী ছিলেন। মাদকসেবীদের সাথে মারামারি হয়। বিস্তারিত ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

ব্রেকিংনিউজ/টিটি/এমআর