নবজাতককে হাসপাতালে রেখে পালিয়েছেন মা-বাবা

স্টাফ করেসপন্ডেন্ট
১৫ সেপ্টেম্বর ২০১৯, রবিবার
প্রকাশিত: ০৩:২১

নবজাতককে হাসপাতালে রেখে পালিয়েছেন মা-বাবা

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নবজাতক কন্যা শিশুকে রেখে তার মা-বাবা পালিয়ে গেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার (১৩ সেপ্টেম্বর) ভোরে ঢামেকে সিজারের মাধ্যমে কন্যা শিশুর জন্ম হয়।

শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত থেকে শিশুটির মা-বাবাকে খুঁজে পাচ্ছে না হাসপাতাল কর্তৃপক্ষ।

এ ব্যাপারে রবিবার (১৫ সেপ্টেম্বর) শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি করা হবে। পরে সমাজকল্যাণের মাধ্যমে নবজাতককে আজিমপুরের ছোটমনি নিবাসে রাখা হবে বলে জানিয়েছেন ঢামেক হাসপাতালের সহকারী পরিচালক ডা. নাছির উদ্দিন।

তিনি বলেন, শিশুটির যদি কোনও অভিভাবক না এসে সেক্ষেত্রে সমাজকল্যাণের মাধ্যমে আইনি প্রক্রিয়া শেষে তাকে ছোটমনি নিবাসে দিয়ে দেয়া হবে। শিশুটি বর্তমানে নবজাতক বিভাগে ভর্তি রয়েছে। শারীরিকভাবে শিশুটি সুস্থ হচ্ছে।

ঢামেক হাসপাতালের ওয়ার্ড মাস্টার আব্দুল গফুর জানান, ১০৬ নম্বর ওয়ার্ডে রাখার পরে সেখানে সন্তানকে রেখে মা-বাবা নিখোঁজ হন। পরে হাসপাতাল কর্তৃপক্ষ শিশুটিকে ২১১ নম্বর ওয়ার্ডে (নবজাতক বিভাগ) স্থানান্তর করে।

ঢামেক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া ব্রেকিংনিউজকে জানান, ওয়ার্ডের লোকজনের সঙ্গে কথা বলে জানতে পারি, সন্ধ্যার দিকে নবজাতকটির বাবা-মার মধ্যে ঝগড়া হয়। এরপর থেকেই তাদের আর দেখা যায়নি।

হাসপাতালের ভর্তি রেজিস্ট্রার সূত্রে জানা গেছে, শিশুটির মায়ের নাম নাহার, বাবার নাম রাসেল। তাদের বাসা রাজধানীর মিরপুরে।

ব্রেকিংনিউজ/ টিটি/ এসএ 

bnbd-ads