খালেদের বিরুদ্ধে ৩ মামলা

স্টাফ করেসপন্ডেন্ট
১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৪:৪৪ আপডেট: ০৬:৫০

খালেদের বিরুদ্ধে ৩ মামলা

অবৈধ জুয়া ও ক্যাসিনো চালানোর অভিযোগে র‌্যাবের হাতে গ্রেফতার ঢাকা দক্ষিণ মহানগর যুবলীগের আলোচিত সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূইয়াকে গুলশান থানায় হস্তান্তর করেছে র‍্যাব। হস্তান্তরের পর খালেদ ভূইয়ার বিরুদ্ধে তিনটি মামলা দায়ের হয়েছে। অস্ত্র, মাদক রাখা এবং মানি লন্ডারিংয়ের অভিযোগে গুলশান থানায় এ মামলা করা হয়। অস্ত্র ও মানি লন্ডারিংয়ের মামলা হয়েছে গুলশান থানায় অন্যদিকে মাদক আইনে মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে মতিঝিল থানায়।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুর আড়াইটায় গুলশান থানায় খালেদ মাহমুদকে হস্তান্তর করা হয়। গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান ব্রেকিংনিউজকে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান ভূঁইয়া ব্রেকিংনিউজকে বলেন, খালেদের বিরুদ্ধে মাদক, অস্ত্র ও মানি লন্ডারিং আইনে র‌্যাব-৩ এর পক্ষ থেকে মামলা দায়ের করা হয়।

বুধবার রাতে খালেদ মাহমুদ ভূইয়াকে গুলশানের নিজ বাসা থেকে গ্রেফতার করে র‍্যাব। তাকে পরে র‍্যাব-৩-এর কার্যালয়ে নিয়ে যাওয়া যায়।

বুধবার রাজধানীর মতিঝিলের ফকিরাপুল এলাকায় ইয়ংমেনস ক্লাবে অভিযান চালায় র‍্যাব। ওই ক্যাসিনোর মালিক হচ্ছেন আটক যুবলীগ নেতা খালেদা মাহমুদ ভূইয়া।

র‍্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে ইয়ংমেনস ক্লাবের ক্যাসিনোতে অভিযান চালায় র‍্যাব-৩ এর সদস্যরা। ওই সময় সারওয়ার আলম বলেন, ‘ক্যাসিনোর ওই অভিযানে জুয়া খেলা অবস্থায় নারী ও পুরুষ মিলে ১৪২ জনকে আটক করা হয়েছে। পরে তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়ে জেলহাজতে পাঠানো হয়।’

ব্রেকিংনিউজ/ টিটি/ এসএ 

bnbd-ads