কলাবাগানের পর ধানমন্ডি ক্লাবে র‍্যাবের অভিযান

স্টাফ করেসপন্ডেন্ট
২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার
প্রকাশিত: ১০:২১ আপডেট: ১১:৫৯

কলাবাগানের পর ধানমন্ডি ক্লাবে র‍্যাবের অভিযান

রাজধানীতে ক্যাসিনোর বিরুদ্ধে চলমান অভিযানের অংশ হিসেবে কলাবাগান ক্রীড়া চক্রের পর এবার ধানমন্ডি ক্লাবে অভিযান শুরু করেছে র‍্যাব।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে এই অভিযান শুরু করেছে র‌্যাব। অভিযানের নেতৃত্ব দিচ্ছেন র‍্যাব দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউসুল আজম।

তিনি ব্রেকিংনিউজকে বলেন, অভিযোগ আছে ধানমন্ডি ক্লাবে ক্যাসিনো রয়েছে। তাই আমরা দুপুর থেকে ঘিরে রেখেছি। কলাবাগান অভিযান শেষে এখানে অভিযান শুরু করেছি।



সরেজমিনে দেখা যায়, রাত সোয়া ৯টায় ম্যাজিস্ট্রেট ক্লাবের ভেতরে প্রবেশ করে অভিযান শুরু করেন। তাকে সহযোগিতা করছে র‍্যাব-২।

এর আগে রাজধানীর কলাবাগান ক্রীড়া চক্র থেকে একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, নতুন ধরনের ইয়াবা, ক্যাসিনো সামগ্রী ও বিপুল পরিমাণ জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করেছে র‌্যাব-২। এ সময় পাঁচজনকে আটক করেছে র‍্যাব। 

শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাত সাড়ে আটটার দিকে কলাবাগান ক্রীড়া চক্রে অভিযান শেষে র‍্যাব-২ এর অধিনায়ক লে. কর্ণেল আশিক বিল্লাহ গণমাধ্যমকে এ তথ্য জানান।

শুক্রবার দুপুর ২টার দিকে রাজধানীর নিকেতনে অস্ত্র, বিপুল পরিমাণ নগদ টাকা ও ১৬৫ কোটি ৮০ লাখ টাকার এফডিআর সহ যুবলীগ নেতা জি কে শামীমকে আটক করে র‍্যাব। 

তার আগে অবৈধ জুয়া ও ক্যাসিনো চালানোর অভিযোগে র‌্যাবের হাতে আটক হয়েছেন ঢাকা দক্ষিণ মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া। অস্ত্র ও মাদকের পৃথক দুই মামলায় তাকে সাত দিনের রিমান্ডেও পেয়েছে পুলিশ।

সম্প্রতি ছাত্রলীগ ও যুবলীগের কয়েকজন নেতার বিষয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার পরই ছাত্রলীগের পদ হারান শোভন-রাব্বানী

ব্রেকিংনিউজ/টিটি/এসএসআর